[x]
[x]
ঢাকা, শনিবার, ১ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ১১:৫৯:১২ এএম
অস্ট্রেলিয়া দলের কাছে ক্ষমা চাইছেন গুয়াহাটির ক্রিকেটপ্রেমীরা

অস্ট্রেলিয়া দলের কাছে ক্ষমা চাইছেন গুয়াহাটির ক্রিকেটপ্রেমীরা

ভারতীয় কথিত ক্রিকেটপ্রেমীরা পাথর ছুঁড়েছিল অস্ট্রেলিয়ার টিম বাসে। ছোঁড়া পাথরের আঘাতে বাসের একটি জানালার কাঁচ ভাঙলেও অক্ষত ছিলেন ক্রিকেটাররা। সেই ঘটনার দায়ে সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করেছে গুয়াহাটির স্থানীয় পুলিশ।

মঙ্গলবার গুয়াহাটির ম্যাচ শেষে হোটেলে ফেরার সময় সেই ঘটনা ঘটে। কেউ ঐ জানলার পাশের সিটে না থাকায় দুঘর্টনা ঘটেনি। মোটামুটি ক্রিকেট বলের সমান ঢিলে বাসের জানালা ভেঙে ভেতরে কাঁচ পড়ে। হামলার তীব্র নিন্দা করেছেন আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

টুইটারে তিনি লেখেন, ‘ভীষণ দু্র্ভাগ্যজনক ঘটনা। একটা দুর্দান্ত ম্যাচের পর গুয়াহাটির ভাবমূর্তি কালিমালিপ্ত করতেই এই হামলা করা হয়েছে।’ হামলার জন্য ক্ষমাও চেয়ে নেন মুখ্যমন্ত্রী। জানান, ‘আমরা ক্ষমা চাইছি। আসামের মানুষ এ ধরনের ব্যবহার সমর্থন করেন না। আমরা দোষীদের শাস্তি দেব।’

ঘটনার নিন্দা করেছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠৌর। তিনি জানান, বিদেশি ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সোশ্যাল মিডিয়ায় টিম বাসের ভাঙা কাঁচের ছবি প্রকাশ করে নিন্দা করেছে অজি অপেনার অ্যারন ফিঞ্চ।

নিরাপত্তা নিয়ে এমনিতে শঙ্কিত অস্ট্রেলিয়া দল। ২০১৫ সালে বাংলাদেশ সফর বাতিল করেছিল নিরাপত্তা-শঙ্কাতেই। ভারতে এ ঘটনার পর অস্ট্রেলিয়া বোর্ড এখন কী করে, সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, ১২ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa