ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

রাগবিতে নারায়ণগঞ্জ মহিলা কলেজ চ্যাম্পিয়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
রাগবিতে নারায়ণগঞ্জ মহিলা কলেজ চ্যাম্পিয়ন ছবি: সংগৃহীত

শেষ হয়ে গেল মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৭। আটটি দলকে নিয়ে ২৩ সেপ্টেম্বর শুরু হওয়া এই প্রতিযোগিতা মঙ্গলবার পল্টন মাঠে ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ মহিলা কলেজ। রানার-আপ হয়েছে সেন্ট্রাল উইমেন্স কলেজ।

আজ ফাইনালে নারায়ণগঞ্জ মহিলা কলেজ ১৯-৫ পয়েন্টে সেন্ট্রাল উইমেন্স কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এর আগে সোমবার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা কমার্স কলেজকে ৫-০ পয়েন্টে হারিয়ে তৃতীয় হয় শহীদ বীর উত্তম লে: মো. আনোয়ার গার্লস কলেজ। চতুর্থ হয় ঢাকা কমার্স কলেজের মেয়েরা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ছাড়াও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়েছে।

ফাইনাল ম্যাচ শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলীসহ অন্যান্য কর্মকর্তাগণ।

দ্বিতীয় আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নেয়। দলগুলো হলো শহীদ বীর উত্তম লে: মো. আনোয়ার গার্লস কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ঢাকা কমার্স কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, নারায়ণগঞ্জ মহিলা কলেজ, ক্যাব্রিয়ান কলেজ, হাইমচর কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল দল। আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে দুটি দল ফাইনালে উত্তীর্ণ হয়।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।