ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জর্জিনার গর্ভে রোনালদোর মেয়ে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
জর্জিনার গর্ভে রোনালদোর মেয়ে ছবি: সংগৃহীত

রোনালদো জুনিয়র, মাতেও এবং ইভার পর পর্তুগালের আইকন ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে আসছে চতুর্থ সন্তান। আগের তিন সন্তান সাগোরেট পদ্ধতিতে জন্ম নিলেও এবারই প্রথম রোনালদোর ঘরে আসছে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভের সন্তান। আগের তিন সন্তানের মা কারা, তা এখনও প্রকাশ করেননি রোনালদো।

এবার নিজের সন্তানটি মেয়ে জানার পরই বিয়ের সময়ের কথা জানালেন রিয়াল তারকা।

রাশিয়ায় অনুষ্ঠেয় ২০১৮ বিশ্বকাপের পরই বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ের কথা জানিয়েছেন রোনালদো।

নতুন সন্তানের খবর জানার পর বান্ধবীকে ২ লক্ষ ৬৫ হাজার ইউরো মূল্যের পাঁচ ক্যারেটের একটি হীরার আঙটি উপহার দিয়েছেন বিশ্বের অন্যতম ধনী এই ফুটবলার।

মডেল জর্জিনার সঙ্গে রোনালদোর পরিচয় প্রায় বছর খানে আগে। জর্জিনার ইনস্টাগ্রামের গতিবিধি দেখেও বোঝা যাচ্ছে তারা বিয়ের বিষয়টি নিয়ে ভাবছেন। সম্প্রতি জর্জিনা ইনস্টাগ্রামে একটি বিয়ের পোশাকের আইডি ফলো করছেন। সেটা থেকেই বিভিন্ন সংবাদ মাধ্যমে গুঞ্জন ছড়ায় সন্তান প্রসবের আগে কিংবা পরে বিয়েটাও সেরে নিতে পারেন এই প্রেমিকযুগল।

অবশ্য এর আগে রোনালদোর একাধিক বান্ধবী ছিল। সংবাদ মাধ্যমের খবর-জর্জিনা তার ২৩তম বান্ধবী। প্রেমের অনেক বন্দর পেরিয়ে অবশেষে জর্জিনার ঘাটে নোঙর ফেলেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।