ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের শুভকামনায় জাগো এফএম’র ‘উইশ বল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
টাইগারদের শুভকামনায় জাগো এফএম’র ‘উইশ বল’ টাইগারদের শুভকামনায় জাগো এফএম’র ‘উইশ বল’

ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে জাগো এফএম সমর্থকদের জন্যে নিয়ে এসেছে ‘জাগো উইশ বল’। সমর্থকরা এ উইশ বলে টাইগারদের শুভকামনা জানিয়ে স্বাক্ষরসহ লিখতে পারবেন নানা শুভেচ্ছাবার্তা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় জাগো এফএম’র প্রধান কার্যালয় থেকে জাগো ‘উইশ বল’র যাত্রা শুরু হয়। এর উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল।

এসময় জনপ্রিয় ধারাভাষ্যকার আব্দুস শাকুর উপস্থিত ছিলেন।

ক্রিকেটার আশরাফুল বলেন, জাগো এফএম’র এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এ উদ্যোগ ক্রিকেটারদের আরও ভালো খেলার উৎসাহ যোগাবে।

জাগো এফএম’র স্টেশন ম্যানেজার উদয় চৌধুরী জানান, জাগো উইশ বল’টি প্রথমদিন বাড্ডা, বনানী ও বসুন্ধরা এবং দ্বিতীয় দিন মিরপুর এলাকা প্রদক্ষিণ করে পর্যায়ক্রমে আগারগাও, শ্যামলী, ধানমন্ডি, কারওয়ান বাজার, মগবাজার ও হাতিরঝিল এলাকা প্রদিক্ষণ করবে।

আগামী বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ভক্তদের শুভেচ্ছা গ্রহণ শেষে পাঠানো হবে টাইগারদের কাছে।
 
তিনি আরও জানান, জাগো উইশ বলের সঙ্গে সেলফি তুলে সমর্থকরা পেতে পারেন জাগো এফএম’র হট সিটে বসার ও আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ। এজন্য তাদের সেলফির সঙ্গে  #wishball #jagofm লিখে জাগো এফএম ‘উইশ বল’ ইভেন্ট পেজে পোস্ট করতে হবে। এতে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে জিতে নিতে পারবেন এ সুযোগ।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad