ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সিরিজ হেরে স্মিথের আক্ষেপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
সিরিজ হেরে স্মিথের আক্ষেপ ছবি:সংগৃহীত

এ বছর দেশের বাইরে ওয়ানডেতে টানা ১৩ ম্যাচে হার দেখেছে অস্ট্রেলিয়া।‌ আর চলমাত্র ভারত সফরে আরও একটা সিরিজে হার।‌ সত্যিই দুরবস্থা চলছে অজি শিবিরে!

গত এক বছরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫–০ সিরিজ হার। নিউজিল্যান্ডের বিপক্ষে ২–১ ব্যবধানে হার।

চ্যাম্পিয়নস ট্রফির প্রথম রাউন্ড থেকেই ছিটকে যাওয়া। ভারতের কাছে ৫ ম্যাচের সিরিজে প্রথম তিনটিতেই হার।  

এক সময়ের প্রভাবশালী অস্ট্রেলিয়ার এখন সত্যই করুণ দশা!‌  ভারতের বিপক্ষে ইন্দোরে তৃতীয় একদিনের ম্যাচে খুব ভাল শুরু করেও শেষের দিকে খেই হারিয়ে ফেলেছিল অস্ট্রেলিয়া।  

আর এমন হারগুলোর পর আক্ষেপ ঝড়ছে অজি অধিনায়ক স্টিভেন স্মিথের কণ্ঠে, ‘আমাদের ব্যাটিং ঠিকঠাকই ছিল। পরে সেটাই আর ধরে রাখা যায়নি। শেষ ম্যাচে আমরা যদি ৩৩০–৩৪০ রান তুলতে পারতাম, সেটাই হওয়া উচিত ছিল, তাহলে নিশ্চিতভাবে পরিস্থিতি অন্যরকম হতে পারত। ’

একেই সিরিজ হার, তার ওপর আরও ধাক্কা খেল অস্ট্রেলিয়া। আঙুল ভেঙে সিরিজের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেলেন বাঁ–হাতি স্পিনার অ্যাস্টন আগার। এমনিতেই বল খুব একটা ভালো করেননি তিনি। কিন্তু বিপত্তি হল ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের কড়ে আঙুলে চোট পান অ্যাগার।  

এক্সরে করার পর রিপোর্টে জানা যায়, আঙুল ভেঙেছে তার। অ্যাগার অস্ট্রেলিয়া ফিরে গেছেন চিকিৎসার জন্য। সম্ভবত অস্ত্রোপচার করাতে হবে অ্যাগারের আঙুলে। ‌‌‌

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।