ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের জন্য কাভানিকে প্রস্তাব, অস্বীকার পিএসজির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
নেইমারের জন্য কাভানিকে প্রস্তাব, অস্বীকার পিএসজির ছবি: সংগৃহীত

পেনাল্টি কিক নেইমারকে ছেড়ে দিতে এডিসন কাভানিকে ১ মিলিয়ন ইউরো প্রস্তাব দেওয়ার খবরকে অসত্য বলে জানিয়েছে পিএসজি। এই ইস্যুটি বিশ্ব ফুটবলে এখন বেশ আলোচিত। এর আগে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় কাভানিকে নাকি আর্থিক প্রস্তাব দিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি।

ঘটনার সূত্রপাত গত সপ্তাহের লিঁওর বিপক্ষে হোম ম্যাচে। পেনাল্টি ও ফ্রি-কিক নেওয়া নিয়ে দু’জনের বিরোধ স্পষ্ট হয়ে ওঠে।

নেইমারের পেনাল্টি নেওয়ার অনুরোধ প্রত্যাখ্যান করেন কাভানি। আবার ফ্রি-কিক পাওয়ার পর বল নিয়ে কাভানিকে অগ্রাহ্য করে নেইমারের হাতে তুলে দেন স্বদেশী দানি আলভেস।

এ ঘটনায় গোটা ফুটবল বিশ্বেই হইচই পড়ে যায়। মাঠের দ্বন্দ্বের রেশ এখনো কাটেনি। ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে উদ্বিগ্ন সমর্থকরা। কোচ, ক্লাব কর্মকর্তাও বেশ অস্বস্তিতে পড়েছেন। সবাই যত দ্রুত সম্ভব বিষয়টি সমাধান করতে চান। এর মাঝেই গুঞ্জন ওঠে, নেইমার নাকি কাভানিকে বিক্রি করে দেওয়ার দাবি তুলেছেন। যোগ হয় বাড়তি মাত্রা।

সবশেষ বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে নেইমারের জন্য ক্লাবের দীর্ঘদিনের পরীক্ষিত কাভানিকে পেনাল্টি নেওয়া থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নেয় পিএসজি। দেওয়া হয় আর্থিক অফার। কিন্তু এমন খবরকে ভিত্তিহীন বলছে ফ্রেঞ্চ জায়ান্টরা। ফ্রান্সের দৈনিক ‘লা পারিসিয়েন’ এমন খবরই প্রকাশ করেছে। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে তারা বলছে, পিএসজি আনুষ্ঠানিকভাবে এ ধরনের তথ্যকে অস্বীকার করেছে যে কাভানি বোনাসের মাধ্যমে পেনাল্টি নেওয়া থেকে বিরত থাকবেন।  নেইমারকে নিয়ে ঝামেলায় পিএসজি

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।