ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চারদিনে ৫ উইকেটের পতন, ম্যাচ ড্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
চারদিনে ৫ উইকেটের পতন, ম্যাচ ড্র ছবি: সংগৃহীত

জাতীয় ক্রিকেট লিগের চলমান আসরে প্রথম স্তরের দ্বিতীয় রাউন্ডে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে রংপুর বিভাগ আর ঢাকা বিভাগের ম্যাচটি নিষ্প্রাণ ড্র হয়েছে। প্রথম দুই দিন কোনো বলই মাঠে গড়ায়নি। বাকি দু’দিন খেলা গড়ালেও দুই দলের তাতে উইকেটের পতন হয় মাত্র ৫টি।

আগে ব্যাট করা রংপুর দুই উইকেট হারিয়ে তোলে ২৩৭ রান। এরপরই ইনিংস ঘোষণা করে তারা।

ব্যাটিংয়ে নেমে ঢাকা বিভাগ তিন উইকেট হারিয়ে ১৫০ রান তোলে। এরপর আলোক স্বল্পতার কারণে ম্যাচটি আর আগে বাড়তে পারেনি। ফলে, দুই দলই ড্র মেনে নেয়।

রংপুরের দুই ওপেনার সহ চার ব্যাটসম্যান হাফসেঞ্চুরির দেখা পান। সায়মন ৬৩ আর জাহিদ ৫৩ রান করে স্বেচ্ছায় উইকেট ত্যাগ করেন। তিন নম্বরে নামা সোহরাওয়ার্দি শুভ ৫৩ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন। নাঈম ইসলাম ১১ রান করে রানআউট হন। নাসির হোসেন ৩৭ বলে ৭টি চার আর দুটি ছক্কায় ৫২ রান করে বিদায় নেন। এরপরই ইনিংস ঘোষণা করে রংপুর। ঢাকার একমাত্র উইকেটটি পান সবুজ।

ঢাকা বিভাগের ওপেনার আবদুল মজিদ ৩ রানে ফিরলেও আরেক ওপেনার রনি তালুকদার ৬০ রান করেন। ৪৫ রান করেন জয়রাজ শেখ। রকিবুল হাসান ৮ আর জাহিদুজ্জামান ২১ রানে অপরাজিত থাকেন। রংপুরের সোহরাওয়ার্দি দুটি আর নুর আলম সাদ্দাম একটি উইকেট নেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।