ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সেই পর্নস্টারকে পেটাননি ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
সেই পর্নস্টারকে পেটাননি ওয়ার্ন ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন একদিন আগেই আবারো খবরের শিরোনামে এসেছিলেন। এক পর্নস্টারকে পেটানোর অভিযোগ ছিল ওয়ার্নের বিরুদ্ধে। তবে, অভিযোগের প্রমাণ না মেলায় লন্ডনের পুলিশ তাকে অভিযোগ থেকে মুক্তি দিয়েছে।

ব্রিটিশ গ্লামার মডেল খ্যাত সেই পর্নস্টারের নাম ভ্যালেরি ফক্স। ৩০ বছর বয়সী ভ্যালেরিকে লন্ডনের এক নাইট ক্লাবে পিটিয়েছেন ওয়ার্ন-এমন খবর প্রকাশ পেয়েছিল আন্তর্জাতিক সংবাদমাধ্যমে।

সেই পর্নস্টার আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখে আঘাতের ছবি পোস্ট করেছিলেন। এমনকি পুলিশের কাছে নিজের অভিযোগের কার্ডও শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যদিও ভ্যালেরি তার পোস্ট করা ছবিতে কারও নাম উল্লেখ করেননি। ব্রিটিশ নিউজপেপার দ্য সান ওয়ার্নের নাম প্রকাশ করে। তারা জানায়, ভ্যালেরিকে ওয়ার্ন মুখে আঘাত করে। তাতে এই মডেল কন্যা মেঝেতে লুটিয়ে পড়েন। ভ্যালেরি ফক্স জানান, ‘আমি কোনো মিথ্যা বলছি না। আপনি বিখ্যাত ব্যক্তি মানে এই নয় যে, একজন নারীর গায়ে হাত তুলতে পারেন। আপনার জন্য গর্ব করবো? নিজেকে নিয়ে গর্বিত তো? নারীর গায়ে হাত তোলা?’

আরও জানানো হয়, ভ্যালেরি ফক্স স্থানীয় পুলিশের কাছে অভিযোগ করেছেন ওয়ার্নের বিরুদ্ধে। এরপর সেন্ট্রাল লন্ডনের মেফেয়ারের ওই নাইট ক্লাবের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ। তদন্তে কিছুই পায়নি তারা।

এদিকে, গণমাধ্যমে এমন খবর দেখে রীতিমতো চটেছেন ওয়ার্ন। তিনি টুইটারে জানান, ‘আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগের খবর দেখে আমি বিস্মিত। আমি পুলিশকে এ অভিযোগ তদন্ত করার জন্য সাহায্য করেছি। ফলে তারা সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও সাক্ষীর সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিল। তদন্তের পর পুলিশ আমাকে জানিয়েছে আমি এ অভিযোগ থেকে মুক্ত এবং আমার বিরুদ্ধে আর কোনো ব্যবস্থা নেয়া হবে না। ব্যাপারটি এখানেই শেষ। ’

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।