ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লঙ্কান ক্রিকেটে আইসিসির তদন্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
লঙ্কান ক্রিকেটে আইসিসির তদন্ত ছবি:সংগৃহীত

আইসিসির দুর্নীতিদমন শাখা শ্রীলঙ্কা ক্রিকেট নিয়ে তদন্ত শুরু করলো। এর আগে বেশ কয়েক মাস ধরেই নানা ভাবে ক্রিকেট ফিক্সিং অভিযোগ আনা হয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট। ক’দিন আগেই আবার লঙ্কার ৪০জন ক্রিকেটারের স্বাক্ষরিত আবেদনপত্র পায় শ্রীলঙ্কা বোর্ড। 

যেখানে ক্রিকেটারেরা দাবি করেন, শ্রীলঙ্কা ক্রিকেট ঘিরে যে দুর্নীতির অভিযোগ উঠছে, তার যেন তদন্ত করা হয়। সেই চিঠির কথা স্বীকারও করে নিয়েছে শ্রীলঙ্কা বোর্ড।

কিন্তু স্বীকার করে নেওয়ার পরেও তদন্ত যে হবে, এমন কোনও নিশ্চয়তা দেয়নি বোর্ড।  

কিন্তু আইসিসি রোববার এক বিবৃতিতে জানায়, ‘ক্রিকেটকে দুর্নীতিমুক্ত রাখাই আমাদের লক্ষ্য। সেই কারণে যেখানে যেখানে প্রয়োজন, সেখান সেখানে তদন্ত চালানো হয়। আইসিসির দুর্নীতিদমন শাখা বর্তমানে শ্রীলঙ্কায় তদন্ত করছে। যে কারণে আমরা বেশ কয়েক জন লোকের সঙ্গে কথা কথাও বলছি। ’

২০১১ ওয়ানডে বিশ্বকাপে ফিক্সিং হয়েছিলো, এমনটি এর আগে জানিয়েছিলেন লঙ্কার বিশ্বকাপ জয়ী অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গে। সেবার শ্রীলঙ্কাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জেতে ভারত।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad