ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ দুই ম্যাচেও নেই ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
শেষ দুই ম্যাচেও নেই ধাওয়ান শেষ দুই ম্যাচেও নেই ধাওয়ান-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের চলমান ওয়ানডে সিরিজের কোনো অংশ হতে পারছেন না শিখর ধাওয়ান। শেষ দুই ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিক ভারত। যেখানে নেওয়া হয়নি ওপেনার ধাওয়ানকে। এছাড়া দল রয়েছে অপরিবর্তিত।

এর আগে স্ত্রীর অসুস্থতায় পাশে থাকার জন্য প্রথম তিন ম্যাচের দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। তার পরিবর্তেও কোনো ক্রিকেটার নেয়নি বিসিসিআই।

দলে অবশ্য রাখা হয়েছে প্রথম তিন ম্যাচে ইনজুরির কারণে একাদশের বাইরে থাকা অলরাউন্ডার আক্সার প্যাটেল। যেখানে তার পরিবর্তে বিশ্রামে থাকা রবিন্দ্র জাদেজাকে দলে আনা হয়েছে। তবে কোনো ম্যাচ খেলেননি জাদেজা।

সিরিজের শেষ দুটি ম্যাচ এখন মৃতই বলা চলে। কেননা প্রথম তিন ম্যাচের সবকটিতে জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করে রেখেছে ভারত। আগামী ২৮ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুতে চতুর্থ ওডিআই অনুষ্ঠিত হবে।

ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, মানিশ পান্ডে, কেদার যাদব, আজিঙ্কে রাহানে, মাহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, কুলদিপ যাদব, জুজভেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মোহাম্মদ শামি, অক্ষর প্যাটেল।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।