ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফাইনালে নারায়নগঞ্জ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
ফাইনালে নারায়নগঞ্জ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ ছবি: সংগৃহীত

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় পল্টন মাঠে শুরু হয়েছে ‘মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৭।’ আটটি দলকে নিয়ে চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

রোববার (২৪ সেপ্টেম্বর) প্রতিযোগিতার দ্বিতীয় দিনে দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে উঠেছে সেন্ট্রাল উইমেন্স কলেজ ও নারায়নগঞ্জ কলেজ।

মঙ্গলবার সকালে শিরোপা নির্ধারণী ম্যাচে লড়বে এই দুই দল। তার আগে তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় লড়বে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজ ও ঢাকা কমার্স কলেজ।

পল্টন মাঠে দিনের প্রথম সেমিফাইনালে সেন্ট্রাল ইউমেন্স কলেজ ৫-০ পয়েন্টে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজকে উড়িয়ে দিয়ে ফাইনালে নাম লেখায়। দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা কমার্স কলেজকে ১০-৫ পয়েন্টে হারিয়ে ফাইনালে ওঠে নারায়ণগঞ্জ কলেজ।

এবারের এই মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হলো শহীদ বীরউত্তম মো. আনোয়ার গার্লস কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ঢাকা কমার্স কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, ক্যব্রিয়ান কলেজ, হাইমচর কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল দল। আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।