ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিঞ্চের সেঞ্চুরি, ভারতের টার্গেট ২৯৪

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
ফিঞ্চের সেঞ্চুরি, ভারতের টার্গেট ২৯৪ ছবি: সংগৃহীত

গত জুনে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডে খেলা অস্ট্রেলিয়ার ওপেনার অ্যারন ফিঞ্চ ভারতের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে খেলতে নামেন। আর নেমেই তুলে নেন ক্যারিয়ারের অষ্টম ওয়ানডে সেঞ্চুরি। দলকে বেশ ভালো অবস্থানে রাখতে ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথও দারুণ ব্যাট করেছেন।

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাট করা অস্ট্রেলিয়া স্বাগতিক ভারতকে ২৯৪ রানের টার্গেট ছুঁড়ে দিয়েছে। ৬ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া তোলে ২৯৩ রান।

ইতোমধ্যেই ২-০ এ লিড নিয়ে রেখেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচ জিতলে ঘরের মাঠে আরেকটি সিরিজ নিশ্চিত করবে ধোনি-কোহলিরা।

ইন্দোরে ব্যাটিংয়ে নেমে ওপেনার ওয়ার্নার ৪৪ বলে করেন ৪২ রান। ফিঞ্চের ১২৪ রানের ইনিংসটি সাজানো ছিল ১২টি চার আর ৫টি ছক্কায়। স্মিথ ৭১ বলে ৬৩ রান করে সাজঘরে ফেরেন। গ্লেন ম্যাক্সওয়েল ৫, ট্রেভিস হেড ৪, পিটার হ্যান্ডসকম্ব ৩ রান করেন। মার্কাস স্টইনিস ২৭ রানে অপরাজিত থাকেন।

ভারতের জাসপ্রিত বুমরাহ এবং কুলদীপ যাদব দুটি করে উইকেট নেন। ভুবেনশ্বর কুমার কোনো উইকেট না পেলেও একটি করে উইকেট দখল করেন যুভেন্দ্র চাহাল এবং হারদিক পান্ডে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।