ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি ৯-০ রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
মেসি ৯-০ রোনালদো মেসি ৯-০ রোনালদো

চলতি মৌসুমে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন লিওনেল মেসি। স্প্যানিশ ঘরোয়া লিগ লা লিগায় এর প্রতিফলন হচ্ছে সবচেয়ে বেশি। লিগে এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে সবকটি ম্যাচ (৬টি) খেলে সর্বোচ্চ ৯টি গোল আদায় করে নিয়েছেন তিনি।

এই ৯ ম্যাচের মধ্যে আবার দুটিতেই হ্যাটট্রিক আছে আর্জেন্টাইন অধিনায়কের। যেখানে এসপানিওলের বিপক্ষে করেছেন একাই ৪ গোল।

তবে দুঃখের কথা মেসির সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো এখনও স্কোর শিটে নিজের নাম লেখাতে পারেননি।

রোনালদোর অবশ্য পিছিয়ে পড়ার কারণও আছে। নিষেধাজ্ঞার কারণে লিগের প্রথম চার ম্যাচই খেলতে পারেননি রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু শেষ দুই ম্যাচে সুযোগ পেয়েও গোলের দেখা পাননি সিআর সেভেন। যেখানে পুরো ১৮০ মিনিটই খেলেছেন তিনি।

এখানেও অবশ্য চেষ্টার কমতি রাখেননি পর্তুগিজ অধিনায়ক। রিয়াল বেটিসের বিপক্ষে ১-০ গোলে হারের ম্যাচে প্রায় ডজন খানেক শট নিয়েছেন। কিন্তু থেকেছেন গোল বঞ্চিত। সর্বশেষ দেপোর্তিভো আলাভেসের বিপক্ষেও নিয়েছেন ৮টি শট। তবে এবারও ভাগ্য সহায় হলো না।

মৌসুম এখনও শুরুর দিকে হলেও রোনালদো থেকে যে মেসি বেশ এগিয়ে-সেটা আর বলার অপেক্ষা রাখে না। ফলে আগামী মৌসুমে সর্বোচ্চ গোলের পুরস্কার ‘পিচিচি’ ট্রফির জন্য নিজেকে এগিয়ে রাখলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।