ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিম-সৌম্যকে নিয়ে শঙ্কা নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
তামিম-সৌম্যকে নিয়ে শঙ্কা নেই তামিম-সৌম্যকে নিয়ে শঙ্কা নেই-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দক্ষিণ অাফ্রিকার বেনোনিতে একমাত্র প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের সকালটাই বাংলাদেশ ওপেনার তামিম ইকবালের ইনজুরিতে দুঃসংবাদ বয়ে আনে। দ্রুত রান নিতে গিয়ে পেশিতে চোট পান তিনি। ম্যাচের শেষ দিন চোট পেয়েছিলেন আরেক ওপেনার সৌম্য সরকার।

টাইগারদের এই দুই বাঁহাতি ওপেনারকে ছাড়াই ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেছে বাংলাদেশ।

তামিম ও সৌম্যর চোট নিয়ে দুদিন অবশ্য টিম ম্যানেজমেন্ট তেমন কিছুই জানায়নি।

তবে ম্যাচ শেষে দলের ফিজিও থিহান চন্দ্রমোহন শঙ্কা মুক্ত করলেন।

তামিম-সৌম্যকে নিয়ে শঙ্কা নেই-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো) চন্দ্রমোহনের বিশ্বাস, পচেফস্ট্রুমে প্রথম টেস্টের আগেই সেরে উঠবেন দুই ওপেনার, ‘ব্যাটিং করতে নেমে পেশিতে হালকা চোট পেয়েছে তামিম। এই সপ্তাহে সে অনুশীলন শুরু করবে। আশা করি তাকে টেস্টে পাওয়া যাবে। ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছে সৌম্য। সাবধানতার জন্য তাকে মাঠের বাইরে রাখা হয়েছে। এই সপ্তাহে সেও অনুশীলন শুরু করবে। ’

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিরিজের দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে আগামী ৬ অক্টোবর। এরপর চারদিন বিরতির শেষে ১৫ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফরের সমাপ্তি ঘটবে দুই ম্যাচের টি-২০ সিরিজের মাধ্যমে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।