ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

দুর্দান্ত চেলসি-ম্যানসিটি, ম্যানইউ-লিভারপুলের কষ্টের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
দুর্দান্ত চেলসি-ম্যানসিটি, ম্যানইউ-লিভারপুলের কষ্টের জয় ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ রাউন্ডের খেলায় শিরোপা প্রত্যাশী সব জায়ান্ট দলই জয় পেয়েছে। গোল উৎসব করেছে চেলসি ও ম্যানচেস্টার সিটি। টটেনহাম, ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল কষ্টার্জিত পারফরম্যান্সে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করে।

স্টোক সিটিকে তাদের মাঠেই ৪-০ গোলে বিধ্বস্ত করে চেলসি। দুর্দান্ত হ্যাটট্রিকে পুরো আলোটা নিজের করে নেন আলভারো মোরাতা।

রিয়াল মাদ্রিদ ছেড়ে স্ট্যামফোর্ড ব্রিজে পাড়ি জমিয়ে সামর্থ্যের জানান দিয়ে যাচ্ছেন স্প্যানিশ ফরোয়ার্ড। অন্য গোলটি করেন সাবেক বার্সেলোনা তারকা পেদ্রো রদ্রিগেজ।

ছবি: সংগৃহীতইতিহাদ স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসকে স্রেফ উড়িয়ে দেয় পেপ গার্দিওলার ম্যানসিটি। সিটিজেনদের জয়টি ৫-০ ব্যবধানের। স্কোরশিটে নাম লেখান লেরয় সেন, রাহিম স্টার্লিং (জোড়া গোল), সার্জিও আগুয়েরো ও ফাবিয়ান ডেলফ।

ছবি: সংগৃহীতসাউদাম্পটনে ম্যানইউর ন্যূনতম ব্যবধানের জয়সূচক গোল উপহার দেন সামার সাইনিং রোমেলু লুকাকু। লিচেস্টার সিটির মাঠে রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি হাসে লিভারপুল। মোহাম্মদ সালাহ ও ফিলিপ্পে কুতিনহো নৈপুণ্যে ২৩ মিনিটেই ২-০ তে লিড নেয় অল রেডসরা। প্রথমার্ধের যোগ করা সময়ে একটি গোল পরিশোধ করে ২০১৫-১৬ আসরের চ্যাম্পিয়নরা।

ছবি: সংগৃহীতবিরতির পর ৬৮ মিনিটে স্কোরশিটে নাম লেখান লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন। পরের মিনিটেই লিচেস্টারের হয়ে গোল করে ম্যাচ জমিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড জেমি ভার্ডি। সমান ব্যবধানের ওয়েস্টহাম-টটেনহাম ম্যাচটিও ছিল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ।

ছবি: সংগৃহীতষষ্ঠ রাউন্ডে‍র সূচিতে আর্সেনালের খেলা বাকি। সোমবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ম্যাচটি শুরু হবে।

পয়েন্ট টেবিলে ৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে হোসে মরিনহোর ম্যানইউ। তিনে থাকা চেলসির সংগ্রহ ১৩। ২ পয়েন্ট পিছিয়ে টটেনহাম। পাঁচ নম্বরে লিভারপুল (১১)। এক ম্যাচ কম খেলা আর্সেনালের অবস্থান শীর্ষ দশের বাইরে। ৭ পয়েন্ট নিয়ে ১২তম।

বাংলাদেশ সময়: ‍০১২০ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।