ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জাতীয় জুডোতে বিকেএসপি ও আনসারের জয়-জয়কার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
জাতীয় জুডোতে বিকেএসপি ও আনসারের জয়-জয়কার ছবি: সংগৃহীত

বাংলাদেশ জুডো ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত দুই দিনব্যাপী ৩৪তম জাতীয় ও অনূর্ধ্ব-১৮ জুডো প্রতিযোগিতা-২০১৭ শেষ হয়েছে। প্রতিযোগিতায় দারুণ সাফল্য লাভ করেছে বিকেএসপি ও বাংলাদেশ আনসার দল।

অনূর্ধ্ব-১৮ পুরুষ দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ আনসার।

এদিকে, অনূর্ধ্ব-১৮ মহিলা দলগত বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার। রানার্স আপ হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।  

এদিকে, ৩৪তম জাতীয় জুডো প্রতিযোগিতায় পুরুষ দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রার্নাস আপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। আর মহিলা দলগত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। রানার্স আপ হয়েছে বাংলাদেশ আনসার।        

প্রতিযোগিতার সমাপনী দিনে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এস.কে আবু বাকের (অব:)। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম সেলিম, ফেডারেশনের সহ-সভাপতি ও বাংলাদেশ আনসারের ক্রীড়া অফিসার রায়হার উদ্দিন ফকির সহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।