ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিমের পর ইনজুরিতে সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
তামিমের পর ইনজুরিতে সৌম্য ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বেনোনিতে দক্ষিণ আফ্রিকা সফরে একের পর এক অনাকাঙ্খিত খবর শুনতে হচ্ছে বাংলাদেশকে। ছুটি চেয়ে টেস্ট দলে নেই সাকিব আল হাসান। পেসার রুবেলের ভিসা জটিলতা। প্রস্তুতি ম্যাচে তামিমের ইনজুরি। সবশেষ ইনজুরিতে পড়েছেন তামিমের ওপেনিং সঙ্গী সৌম্য সরকার।

দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের প্রথমদিন মাংসপেশিতে টান খেয়ে মাঠ ছেড়েছিলেন ওপেনার তামিম ইকবাল। দ্বিতীয় ইনিংসে ব্যাট করা হয়নি তার।

দ্বিতীয় দিন ফিল্ডিংয়ের সময় হাতে আঘাত পেয়েছেন সৌম্য। দ্বিতীয় দিন দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে মাঠে নামেননি প্রথম ইনিংসে ৪৩ রান করা বাঁহাতি এই ব্যাটসম্যান। নামেননি তৃতীয় দিনও।

সৌম্যর পরিবর্তে ইনিংস ওপেন করেন লিটন দাস। আর তামিমের পরিবর্তে ওপেন করেন ইমরুল কায়েস। দলের তৃতীয় ওপেনার হিসেবে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া ইমরুল কায়েস অবশ্য ইনজুরিমুক্ত রয়েছেন। তিনদিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

সৌম্যর ইনজুরি কতোটা গুরুতর তা এখনও বোঝা যাচ্ছে না। স্ক্যান রিপোর্ট হাতে আসার পরই বোঝা যাবে কেমন অবস্থায় রয়েছে তার ইনজুরি। আগামী ২৮ সেপ্টেম্বর প্রথম টেস্ট দিয়ে শুরু হবে দু'দলের মধ্যকার এই সিরিজ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।