ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজশাহীতে দুই দিনই ব্যাট করলো চট্টগ্রাম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
রাজশাহীতে দুই দিনই ব্যাট করলো চট্টগ্রাম রাজশাহীতে দুই দিনই ব্যাট করলো চট্টগ্রাম

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে চলমান জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে স্বাগতিক হিসেবে রাজশাহী আতিথ্য দিয়েছে চট্টগ্রাম বিভাগকে। দ্বিতীয় দিন শেষে ৮ উইকেট হারিয়ে ৪১৯ রান তুলেছে চট্টগ্রাম।

বৃষ্টিতে দুই দিনে সেখানে খেলা হয়েছে ১৩৯ ওভার। ব্যাটিংয়ে নেমে চট্টগ্রামের ওপেনার ইমরুল করিম ১৮ আর মাহবুবুল করিম ২২ রানে বিদায় নেন।

তাসামুল হকের ব্যাট থেকে আসে ৩৭ রান। সর্বোচ্চ ৯৪ রানের ইনিংস খেলেন ইয়াসির আলি। দলপতি ইরফান শুক্কুর করেন ৬৫ রান।

এছাড়া, সাজ্জাদুল হক ৬৮, সাইফুদ্দিন ২, ইফতেখান সাজ্জাদ ৪৩ রান করে বিদায় নেন। ৩২ রানে অপরাজিত আছেন কাজি কামরুল এবং ১১ রানে ব্যাটিংয়ে আছেন মেহেদি হাসান রানা।

স্বাগতিক রাজশাহীর নাজমুল হোসেন, সাকলাইন সজীব দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট পান ফরহাদ রেজা, শরিফুল ইসলাম এবং সাঞ্জামুল ইসলাম।

এদিকে, দিনের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা বিভাগ এবং রংপুর বিভাগের ম্যাচটির দ্বিতীয় দিনটিও মাঠ ভেজা থাকার কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়। পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে কক্সবাজারের টায়ার টু’র ঢাকা মেট্রো এবং সিলেট বিভাগের মধ্যকার ম্যাচটির দ্বিতীয় দিন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।