ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঘরের ছেলের অভাব পুষিয়ে দেবেন সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ঘরের ছেলের অভাব পুষিয়ে দেবেন সৌম্য ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঘরের ছেলে হিসেবে এর আগে চিটাগং ভাইকিংসে খেললেও বিপিএলের এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে লাম লিখিয়েছেন তামিম ইকবাল। এবার ভাইকিংসরা আইকন ক্রিকেটার হিসেবে পেয়েছে জাতীয় দলে তামিমের ওপেনিং পার্টনার সৌম্য সরকারকে। ভাইকিংসের সমর্থকরা তামিমকে নিজেদের দলে দেখতে না পারায় কিছুটা মর্মাহত।

তবে, তামিমকে না পাওয়ার বেদনা সৌম্য সরকার ভুলিয়ে দেবেন বলে মনে করছে ভাইকিংস কর্তৃপক্ষ। ভাইকিংসের ম্যানেজার হাসানুজ্জামান ঝড়ু জানিয়েছেন, ‘তামিমের সত্যিই বিকল্প নেই।

সে চট্টগ্রামেরই ছেলে। সে থাকলে আমাদের জন্য ভালো হতো। সৌম্য এই পরিবেশে একদম নতুন। তারপরও আমরা তাকে দলে পেয়ে আশাবাদী। ’

তিনি আরও বলেন, ‘তামিম দুইটা বছর আমাদের দলে খেলেছে। স্বাভাবিকভাবে চিটাগং ভাইকিংসে তামিমের অনেক অবদান আছে। সে থাকলে আমাদের জন্য অনেক ভালো হতো। তার ক্রিকেটীয় অবদান অনেক। আশা করি সৌম্য সরকারকে নিয়ে আমরা নতুনভাবে শুরু করতে পারবো। হয়তো হেভিওয়েট কোনো টিম হয়নি। তারপরও আমরা দল নিয়ে সন্তুষ্ট। ’

গত দুই আসরের আইকন ও অধিনায়ক ঘরের ছেলে তামিম ইকবাল এবার নিজের ঠিকানা বানিয়েছেন কুমিল্লায়। সৌম্য সরকার গত আসরে খেলেছেন রংপুর রাইডার্সে। গত আসরে নিজের ছায়াতেই ছিলেন এই বাঁহাতি ওপেনার। এবার নিজের সেরাটা দিতে চেয়েছেন ভাইকিংসে। তাই সৌম্য সরকারকে আইকন করে দল গঠন করেছে চিটাগং ভাইকিংস।

চিটাগং ভাইকিংস: দেশি প্লেয়ারদের তালিকায় আছেন তাসকিন আহমেদ, সুভাশীষ রায়, এনামুল হক বিজয়, সানজামুল ইসলাম, মোহাম্মদ আল আমিন, তানবির হায়দার খান, ইরফান শুক্কুর, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত ও আলাউদ্দিন বাবু।

বিদেশি প্লেয়ারদের তালিকায় আছেন লুক রনকি, লিয়াম ডসন, জীবন মেন্ডিস, জেরমি ব্ল্যাকউড, সিকান্দার রাজা, নজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান) ও লুইস রিকি (ইংল্যান্ড)।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।