ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফুটবলে নাম লেখালো ট্রাম্পের ছেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ফুটবলে নাম লেখালো ট্রাম্পের ছেলে ফুটবলে নাম লেখালো ট্রাম্পের ছেলে-ছবি:সংগৃহীত

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ব্যারন ট্রাম্পকে এতদিন মানুষ ফুটবলের সমর্থক হিসেবে চিনতেন। এবার আরও একটু বাড়িয়ে মেজর লিগের দল ডি.সি ইউনাইটেডের অনূর্ধ্ব-১২ দলে যোগ দিয়েছেন ব্যারন।

আর এই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্লোগান শুরু হয়েছে, ‘ক্যান ডোনাল্ড ট্রাম্প’স সন মেক আমেরিকা সকার গ্রেট অ্যাগেইন’। যেখানে গত নির্বাচন ক্যাম্পেইনে ট্রাম্পের স্লোগান ছিলো ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’।

যুক্তরাষ্ট্রের সকারে এতদিন ক্রিস্টয়ান পুলিসিককে বিস্ময় বালক বলা হতো। তবে এখন হয়তো সেই স্পটলাইট ব্যারনের দিকে ঘুরে যাচ্ছে।

ডি.সি ইউনাইটেডে মিডফিল্ডার হিসেবে ইতোমধ্যে চারটি ম্যাচ খেলেছেন ব্যারন।

পাবলো মাওরার নামের এক সাংবাদিক তার টুইটারে ব্যারনের ইউনাইটেডে খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন। যেখানে তিনি সত্যতা যাচাইয়ের জন্য ইউএস সকারের ডেভলপমেন্ট অ্যাকাডেমির সাইটে প্রমাণ পেয়েছেন।

যুক্তরাষ্ট্রের তরুণ ফুটবলারদের মধ্যে পুলিসিক ও ওয়েসটন ম্যাককিনি বর্তমান জার্মান লিগ বুন্দেসলিগায় খেলেন। তবে ইউএস সকারের পাইপলাইনে হয়তো অফিসিয়ালি সবচেয়ে ফেমাস হতে যাচ্ছেন ব্যারন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।