ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় দফা ত্রাণ বিতরণ করবে বিসিবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
তৃতীয় দফা ত্রাণ বিতরণ করবে বিসিবি তৃতীয় দফা ত্রাণ বিতরণ করবে বিসিবি-ছবি:সংগৃহীত

আসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরকে সামনে রেখে পরিকল্পনা করা হয়েছিল বড়সড় উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের। তবে দেশের ভয়াবহ বন্যা পরিস্থিতির কারণে সেই উদ্বোধনী অনুষ্ঠান বাতিল ঘোষণা করে বিসিবি।

সেই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানের বাজেটের পুরো অংশ দেশের বন্যাদুর্গত এলাকার মানুষদের পেছনে ব্যয় করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

বন্যাদুর্গতের সাহায্যে আগামী সোমবার (২৫ সেপ্টেম্বর) ত্রাণ বিতরণ করতে যাচ্ছে বিসিবি।

আর বিসিবির পক্ষ থেকে এটি হবে তৃতীয় দফা ত্রাণ বা অনুদান বিতরণ।

গত ২৫ আগস্ট প্রথমবার বিসিবির পক্ষ থেকে সিরাজগঞ্জের দুর্গম এক বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছিল। এর কিছুদিন পরই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা অনুদান প্রদান করে বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আগামী সোমবার ত্রাণ বিতরণ করা হবে মানিকগঞ্জের ঘিওরে। ঐ এলাকার সংসদ সদস্য সাবেক ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয়। ত্রাণ বিতরণের সময় বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও উপস্থিত থাকার কথা রয়েছে বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

আগামী ৩ নভেম্বর থেকে শুরু হবে বিপিএল। এবারের আসরের পর্দা উঠবে নতুন ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক দল সিলেট সিক্সার্স।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।