ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

চেলসি ছেড়ে অ্যাতলেটিকোতেই কস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
চেলসি ছেড়ে অ্যাতলেটিকোতেই কস্তা চেলসি ছেড়ে অ্যাতলেটিকোতেই কস্তা-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি ছেড়ে নিজের পুরনো ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিলেন দিয়েগো কস্তা। চলতি মৌসুমে ব্লুজদের হয়ে একটিও ম্যাচ খেলেননি তিনি। আগস্টের বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন ব্রাজিলে।

কস্তা যে চেলসি ছাড়বেন তা একপ্রকার নিশ্চিতই ছিল। কারণ কোচ অ্যান্তোনিও কোন্তে ও কর্মকর্তাদের সঙ্গে কস্তার সম্পর্কে ফাটল ধরেছিল।

চোট সমস্যাও ভোগাচ্ছিল তাকে।  

এর আগে অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে ২০১৪ সালে চেলসিতে যোগ দেন কস্তা। ২০১৩–১৪ মৌসুমে অ্যাতলেটিকোর হয়ে ৫২ ম্যাচে ৩৬ গোল ছিল তার। এরকম পারফরম্যান্সের পর কস্তাকে দলে টানতে দ্বিধাবোধ করেননি চেলসি কর্তারা। চেলসির হয়ে ১২০ ম্যাচে ৫৮ গোল রয়েছে তার।  

গত বছর ইপিএলে করেছিলেন ২০ গোল। দলকে শিরোপা জেতাতে সাহায্য করেন। কিন্তু তারপর থেকেই কর্মকর্তাদের সঙ্গে দূরত্ব তৈরি হয় কস্তার। যার চূড়ান্ত পরিণতি হয় পুরনো ক্লাবে ফিরে যাওয়া।

কিছুদিনের মধ্যেই কস্তার মেডিকেল টেস্ট হয়ে যাবে। কস্তা অবশ্য বলেন, ‘এভাবে চেলসি ছেড়ে যেতে নিজেরও খারাপ লাগছে। চেলসি সমর্থকদের জন্য আমার ভালবাসা থাকবে। নিজের পুরনো ক্লাবে ফিরতে পেরে ভাল লাগছে। ’

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।