ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পারলো না বাংলাদেশের কিশোররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
পারলো না বাংলাদেশের কিশোররা ছবি: সংগৃহীত

এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বে মাঠে মেনেছিল বাংলাদেশ। প্রতিপক্ষ ছিল শক্তিশালী ইয়েমেন। ২-০ গোলে হেরেছে লাল-সবুজের দলটি। অথচ পুরো ম্যাচেই দাপট দেখিয়ে খেলেছে বাংলাদেশের কিশোররা।

কাতারের রাজধানী দোহার গ্রান্ড হামিদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত পৌনে আটটায় ম্যাচটি শুরু হয়। এএফসি কাপে ‘ই’ গ্রুপ থেকে লড়ছে বাংলাদেশ।

প্রথমার্ধের শেষ মিনিটে রেফারির উপহার দেওয়া পেনাল্টি পায় ইয়েমেন। টিভি রিপ্লেতে দেখা গেছে ইয়েমেনের খেলোয়াড় ডাইভ দিয়ে পেনাল্টি আদায় করেছে। কোনো ভুল না করেও তার মাশুল দিতে হয় বাংলাদেশকে। পেনাল্টি থেকে লিড নেয় ইয়েমেন।

দ্বিতীয়ার্ধের শেষ মিনিটে আরেকটি গোল করে ইয়েমেন। ২-০ গোলে হেরে মাঠ ছাড়ে মোস্তফা আনোয়ার পারভেজের শিষ্যরা।

এএফসি অধিভুক্ত ৪৫টি দেশ ১০টি গ্রুপে ভাগ হয়ে এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে পরস্পরের বিপক্ষে লড়ছে। সংযুক্ত আরব আমিরাত নাম প্রত্যাহার করে নেয়ায় এখন কিশোর ফুটবলারদের দুটি ম্যাচ ইয়েমেন ও কাতারের বিরুদ্ধে। স্বাগতিক কাতারের বিপক্ষে বাংলাদেশ তাদের শেষ ম্যাচটি খেলবে আগামী ২৪ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।