ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জয় দিয়ে শুরু বিকেএসপির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
জয় দিয়ে শুরু বিকেএসপির ছবি: সংগৃহীত

মহিলা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ২০১৬-১৭ তে নিজেদের প্রথম ম্যাচে গুলশান ইয়ুথ ক্লাবকে ১৩৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করেছে বিকেএসপি প্রমীলা ক্রিকেট দল।

বিকেএসপির ৪নং ক্রিকেট মাঠে অনুষ্ঠিত সীমিত ওভারের খেলায় বিকেএসপি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৯ রান তোলে। বিকেএসপি’র সানজিদা সর্বোচ্চ ৪৫ রান করেন।

জবাবে গুলশান ইয়ুথ ক্লাব ৪২ ওভারে ৭৩ রানে অল আউট হয়ে যায়। বিকেএসপির কহিনুর ৪টি, নাহিদা ৩টি, সানজিদা ২টি ও মোর্শেদা ১টি করে উইকেট পান। বিকেএসপির নাহিদা ৩৫ রান ও ২৭ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করায় ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান।  

বিকেএসপি দলের খেলোয়াড়রা হলেন: ফারজানা আক্তার, ইসমত জাহান, জান্নাতুল ফেরদৌস, জিনাত আছিয়া, মোর্শেদা খাতুন, টুম্পা চৌধুরী, সুমাইয়া আইরিন, নাহিদা আক্তার, কহিনুর আক্তার, সোবহানা মোস্তারী, শিরিন আক্তার, সানজিদা জান্নাত, দিশা বিশ্বাস, ফালগুনি চৌধুরী, মিষ্টি রানী সাহা ও সানজিদা আক্তার।

বিকেএসপি দলের টেকনিক্যাল অ্যাডভাইজারের দায়িত্ব পালন করছেন মো: আখিনুরজামান রূশো, কোচ ফাতেমা তুজ জোহরা ও ফিল্ডিং কোচ হিসেবে আছেন ডলি রানী সরকার।

মোট ৯টি দল এবারের লিগে অংশ নিয়েছে। দলগুলো হলো বিকেএসপি, রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদ, খেলাঘর সমাজ কল্যান সমিতি, মোহামেডান স্পোর্টিং ক্লাব, আবাহনী লি., গুলশান ইয়থ ক্লাব, ইন্দিরা রোড ক্রীড়া চক্র, কলাবাগান ক্রীড়া চক্র ও হিল্লোল যুব সংঘ। প্রতিদিন ২টি করে সকল খেলা বিকেএসপি’র ৩ ও ৪ নং ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

বিকেএসপি আগামী ২৫ সেপ্টেম্বর আবাহনী লি. এর বিপক্ষে খেলবে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।