ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালের প্রয়োজনে ফিরবেন রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
রিয়ালের প্রয়োজনে ফিরবেন রোনাল্ডো ছবি: সংগৃহীত

লা লিগায় নতুন মৌসুমে পাঁচটি ম্যাচ শেষ করেছে রিয়াল মাদ্রিদ। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের শুরুটা হয়েছে ভুলে থাকার মতো। গ্যালাকটিকোদের জন্য আরও লজ্জাজনক ব্যাপার হচ্ছে পাঁচ ম্যাচে তারা যতগুলো গোল করেছে তা একাই করে দেখিয়েছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি।

রিয়ালের চলতি মৌসুমের পারফরম্যান্সে বিষন্ন ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডো। অবসর ভেঙে নিজের সাবেক ক্লাবের জার্সি আরেকবার গায়ে জড়াতে চান তিনি।

ব্রাজিল তারকা রোনাল্ডো জানান, ‘আমি প্রস্তুত হতে পারি যদি রিয়াল এই মৌসুমের বাজে পারফরম্যান্স কাটিয়ে উঠতে না পারে। আর আমার প্রিয় ক্লাবটি যদি আমাকে দলে ডাকে আমি নিজেকে ফিট করে তুলবো। ’

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর প্রত্যাবর্তনের ম্যাচে ঘরের মাঠেই রিয়াল বেটিসের কাছে ১-০ ব্যবধানে হারের লজ্জায় ডোবে জিনেদিন জিদানের দল।

রোনাল্ডো আরও জানান, ‘আমাদের গোল করার মতো খেলোয়াড়ের অভাব নেই। ভালো খেলোয়াড় আছে যারা যে কোনো মুহূর্তে গোল করতে পারে। আমি নিশ্চিত এটাতে কোনো সমস্যা নেই। কিন্তু, যদি সমস্যা হয় আমি ফিরে আসব। প্রয়োজন হলে আমি পূর্বের শারীরিক গঠন ফিরিয়ে আনব। ’

দুই ড্র ও এক ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে বার্সার (১৫) চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে রিয়াল। অবস্থান সপ্তম। শনিবার (২৩ সেপ্টেম্বর) দেপোর্তিভো আলাভেসের মাঠে নামবে রিয়াল। খেলা শুরু বাংলাদেশ সময় রাত সোয়া ১০টায়। একই দিন দিবাগত রাত পৌনে ১টায় শিরোপা পুনরুদ্ধারের মিশনে দুর্দান্ত বার্সাকে আতিথ্য দেবে জিরোনা।

রিয়ালের হয়ে ২০০৩ থেকে ২০০৬ পর্যন্ত খেলে ১০৪ গোল করা ব্রাজিল কিংবদন্তি রোনাল্ডো যোগ করেন, ‘আমি মনে করি রিয়ালের কোনো ঘাটতি নেই। গত কয়েক বছরে তারা কতটা শক্তিশালী দল তা প্রমাণ করেছে। শেষ মৌসুমে তারা চ্যাম্পিয়নস লিগ, লা লিগা জিতেছে। এবারের মৌসুম তো মাত্রই শুরু হলো। ’

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।