ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্ষমা চাইলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
ক্ষমা চাইলেন নেইমার ছবি: সংগৃহীত

নেইমার ও কাভানির মধ্যে ঘটা সাম্প্রতিক সংঘাতকে কেন্দ্র করে অস্বস্তি বেড়েই চলছিল প্যারিস সেন্ট জার্মেইনের অন্দরমহলে! ফ্রেঞ্চ লিগে লিঁওর বিপক্ষে পেনাল্টি মারাকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পড়েন দুই তারকা। অবশেষে দলের সবার কাছে ক্ষমা চেয়েছেন নেইমার।

পিএসজি কোচ উনাই এমরি অবশ্য দাবি করেন, তাদের মধ্যে কোনো সংঘাত ছিল না। ম্যাচের উত্তেজনা থেকেই ভুল বোঝাবুঝি হয়েছিল দুই তারকার মধ্যে।

এডিনসন কাভানিসহ পুরো পিএসজি স্কোয়াডের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন নেইমার। দোভাষী হিসেবে এ কাজে সহায়তা করেন স্বদেশি ক্লাব অধিনায়ক থিয়াগো সিলভা।

গত সপ্তাহে লিঁওর বিপক্ষে ম্যাচে স্পট-কিক নিয়ে মাঠে কথা-কাটাকাটি হয় নেইমার ও কাভানির। সেই ঘটনা গড়িয়েছে ড্রেসিংরুমেও। ব্রিটিশ সংবাদ মাধ্যম দাবি করে, নেইমার নাকি ক্লাব কর্মকর্তাদের কাছে অভিযোগ করেন, কাভানি তাকে পেনাল্টি নিতে দেননি। শুধু তাই নয়। আগামী জানুয়ারিতে উরুগুয়ে তারকাকে ছেড়ে দেওয়ার পরামর্শও নাকি দিয়েছিলেন।

ছয় ম্যাচ জিতে ১৮ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে টেবিলের শীর্ষে এই মুহূর্তে পিএসজি। পরের ম্যাচে নেইমারদের প্রতিপক্ষ ১২ নম্বরে থাকা মোপেরিয়ে এফসি।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।