ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে শুরুটা ভালো হলো বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
প্রস্তুতি ম্যাচে শুরুটা ভালো হলো বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে শুরুটা ভালো হলো বাংলাদেশের-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

দক্ষিণ আফ্রিকা সফরের অংশ হিসেবে একমাত্র প্রস্তুতি ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে যেখানে শুরুটা দুর্দান্ত করেছে টাইগার ব্যাটসম্যানরা। শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ ওভারে বিনা উইকেটে ৮০ রান করেছে সফরকারীরা।

তিন দিনের এ ম্যাচে বাংলাদেশের হয়ে ওপেনিংয়ে ব্যাট করতে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। তবে দলীয় ১১ রানের মাথায় ব্যক্তিগত ৫ রানে থাকা তামিম রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন।

কিন্তু দ্বিতীয় উইকেট জুটিতে অসাধারণ ব্যাটিং প্রদর্শন করে যাচ্ছেন সৌম্য ও ইমরুল কায়েস। মাত্র ৬৩ বলে দু’জনে ৫০ রানের পার্টনারশিপ গড়েন। খেলেন অনেকটা ওয়ানডে স্টাইলে। সৌম্য ৪২ ও ইমরুল ৩০ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ স্কোয়াড- তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, লিটন দাশ, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

প্রস্তুতি ম্যাচ শেষে আগামী ২৮ সেপ্টেম্বর থেকে পচেসস্ট্রুমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। টেস্ট সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টি-টোয়েন্টি খেলবে দু’দল।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।