ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে হার পোড়া দেয় স্মিথকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বাংলাদেশের বিপক্ষে হার পোড়া দেয় স্মিথকে বাংলাদেশের বিপক্ষে হার পোড়া দেয় স্মিথকে-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

প্রথমবারের মতো বাংলাদেশের বিপক্ষে টেস্টে হেরেছে অস্ট্রেলিয়া। অথচ ম্যাচের আগে এমনটি হয়তো কল্পনাও করতে পারেনি দলটি। তবে আত্মবিশ্বাসী ছিলো টাইগাররা। ফলে মিরপুরে ২০ রানের অসাধারণ এক জয় তুলে নেয় স্বাগতিকরা।

বাংলাদেশের পর টিম অস্ট্রেলিয়া উড়ে গেছে ভারতে। যেখানে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে স্বাগতিকদের সঙ্গে।

প্রথম ম্যাচে অবশ্য হেরে সিরিজে পিছিয়ে গেছে স্টিভেন স্মিথের দল। আর দ্বিতীয় ম্যাচের আগেই তার কন্ঠে উঠে এলো বাংলাদেশের বিপক্ষে হারের কথা।

অজিদের সর্বধিনায়ক স্মিথের কাছে জানতে চাওয়া হয় ভবিষ্যত ক্রিকেট নিয়ে কি সে উদ্বিগ্ন কিনা? জবাবে স্পোর্টস এখন উন্নতির পথে উল্লেখ করে তিনি বলেন, ‘অনান্য দলগুলো এখন অনেক ভালো করছে। ক’দিন আগেই বাংলাদেশ আমাদের বিপক্ষে প্রথম টেস্ট জিতেছে। আফগানিস্তান আছে, যারা দারুণ কিছু খেলোয়াড় তৈরি করছে। ’

এর আগে স্মিথ তার ফেভারিট দুই ভারতীয় ক্রিকেটারের নাম জানান। যেখানে কিংবদন্তি শচীন টেন্ডুলকার সহ আছেন সাবেক স্পিনার হারভজন সিং। তবে এ তালিকায় তিনি বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে রাখেননি।

আজ (২১ সেপ্টেম্বর) কলকাতার ইডেন গার্ডেনসে বাংলাদেশ সময় দুপুর ২ টায় দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।