ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শিপন নির্বাচন করবেন বয়সভিত্তিক দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
শিপন নির্বাচন করবেন বয়সভিত্তিক দল শিপন নির্বাচন করবেন বয়সভিত্তিক দল-ছবি:সংগৃহীত

২০১৬ সালে মিনহাজুল আবেদিন নান্নুকে প্রধান নির্বাচক এবং সাবেক অধিনায়ক হাবিবুল বাশারকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচকের ডেপুটি ঘোষণা করা হয়। এর আগে ফারুক আহমেদ সিদ্ধান্ত নেন প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ানোর।

সেই নির্বাচনে বয়সভিত্তিক দল থেকে জাতীয় দলের নির্বাচক কমিটিতে সাবেক ক্রিকেটার সাজ্জাদ আহমেদ শিপন জায়গা করে নেন।  নির্বাচিত হবার পর তিনি নির্বাচক কমিটির তৃতীয় সদস্য হিসেবে একবছর কাজ করেন।

 

চলতি বছরে তার মেয়াদ শেষ হয়ে গেলে বিসিবি তাকে নির্বাচক কমিটি থেকে সরিয়ে দিলে তিনি আবারো বয়সভিত্তিক দলের হয়ে কাজ করা শুরু করেন।

অপরদিকে শোনা যাচ্ছে বিসিবি নির্বাচক কমিটির সদস্য হিসেবে মিনহাজুল আবেদিন এবং হাবিবুল বাশারকেই ধরে রাখতে চাচ্ছে। এর কারণ হিসেবে জানা যায়, জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান আছেন বিসিবির নতুন নির্বাচক কমিটির সদস্য হিসেবে।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।