ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমার-কাভানিকে নিয়ে অস্বস্তি বাড়ছেই!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
নেইমার-কাভানিকে নিয়ে অস্বস্তি বাড়ছেই! নেইমার-কাভানিকে নিয়ে অস্বস্তি বাড়ছেই!-ছবি:সংগৃহীত

নেইমার ও কাভানির মধ্যে ঘটা সাম্প্রতিক সংঘাতকে কেন্দ্র করে অস্বস্তি বেড়েই চলেছে প্যারিস সেন্ট জার্মেইর অন্দরমহলে! ফ্রেঞ্চ লিগে লিঁওর বিপক্ষে পেনাল্টি মারাকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পড়েন দুই তারকা।

ম্যাচের পর পিএসজি কোচ উনাই এমরি অবশ্য দাবি করেছেন, তাদের মধ্যে কোনও সংঘাত নেই। ম্যাচের উত্তেজনা থেকেই ভুল বোঝাবুঝি হয়েছিল দুই তারকার মধ্যে।

সেই ম্যাচের চার দিন পরও ছবিটা বদলায়নি। এরই মধ্যে ব্রিটিশ সংবাদ মাধ্যম দাবি করেছে, নেইমার নাকি ক্লাব কর্মকর্তাদের কাছে অভিযোগ করেছেন, কাভানি তাকে পেনাল্টি মারতে দেননি। শুধু তাই নয়। আগামী জানুয়ারিতে উরুগুয়ে তারকাকে ছেড়ে দেওয়ার পরামর্শও নাকি দিয়েছেন। তার পরেই কাভানিকে নেওয়ার জন্য চেলসি মরিয়া হয়ে উঠেছে।  

যদিও এ দিন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি সেই সম্ভবনা উড়িয়ে দিয়ে বলেছেন, ‘ভিত্তিহীন খবর। নেইমার ও কাভানির মধ্যে কোনো সংঘাত নেই। পুরোটাই সংবাদ মাধ্যমের রটনা। যে কয়েকজন ফুটবলার পেনাল্টি নেয়, তার মধ্যে নেইমার ও কাভিনি দু’জনেই রয়েছে। ওরা দু’জনেই পেনাল্টিতে গোল করতে দক্ষ। ’

ছয় ম্যাচ জিতে আঠারো পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে টেবিলের শীর্ষে এই মুহূর্তে পিএসজি। পরের ম্যাচে নেইমারদের প্রতিপক্ষ বারো নম্বরে থাকা মোপেরিয়ে এফসি। দুই তারকার সংঘাতের জেরে অবনমনের আওতায় থাকা দলও উদ্বেগ বাড়াচ্ছে পিএসজি শিবিরে!

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad