ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘খুলনা টাইটান্সই হবে বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
‘খুলনা টাইটান্সই হবে বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিপিএলের পঞ্চম আসর সামনে রেখে দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে শক্তিশালী দল গড়েছে খুলনা টাইটান্স। গতবার সেমিফাইনালে লেখা এই দলটি এবার চাইছে শিরোপা জিততে। আর দলের পাকিস্তানি পেসার জুনায়েদ খানও দলের শিরোপা জেতার কথা জানিয়ে রাখলেন।

চতুর্থ আসরেও খুলনার হয়ে খেলেছেন জুনায়েদ খান। এবারের আসরেও তাকে রেখে দিয়েছে খুলনার ফ্র্যাঞ্চাইজি।

গতবার শেষ চারে থেকে শেষ করলেও এবার দলের লক্ষ্য শিরোপা জয়-এমন আশাবাদ ব্যক্ত করেছেন পাকিস্তানি এই পেসার। খুলনার ভক্ত ও সমর্থকদের জন্য পাকিস্তান থেকে দেওয়া এক ভিডিও বার্তায় এই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দ্বিতীয়বারের মতো খুলনা টাইটান্সের জার্সিতে অংশ নিতে পারায় খুশি এই পাকিস্তানি পেসার। ভিডিও বার্তায় জুনায়েদ জানান, ‘আবার খুলনা টাইটান্স পরিবারের অংশ হতে পেরে আমি খুবই খুশি। এবার আমাদের দলে খেলোয়াড়দের দারুণ কম্বিনেশন রয়েছে। বিপিএলের এবারের আসরে জয়ের জন্য আমি আমার সর্বাত্মক চেষ্টা করব। ইনশাল্লাহ খুলনা টাইটান্সই হবে বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন। ’

শক্তিশালী দল গড়ার পাশাপাশি শ্রীলঙ্কার কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে খুলনা। জুনায়েদ আরও যোগ করেন, ‘কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনের সাথে কাজ করার জন্য আমি আধীর আগ্রহে অপেক্ষা করছি। এটা আমাদের সবার শেখার জন্য দারুণ এক সুযোগ হবে। ’

খুলনা টাইটান্স এর দেশি ক্রিকেটার: মাহমুদুল্লাহ রিয়াদ (আইকন), শফিউল ইসলাম, মোশাররফ হোসেন, আরিফুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আবু যায়েদ রাহি, ইয়াসির আলী চৌধুরী, ইমরান আলী, মুক্তার আলী, ধীমান ঘোষ ও সাইফ হাসান।

বিদেশি ক্রিকেটার: জুনায়েদ খান. সরফরাজ আহমেদ, সাদাব খান, সেকুজি প্রসন্ন, বেনি হাওয়েল, ডেভিড মালান, রিলে রুশো, কাইল অ্যাবোট, ক্রিস লিন, কার্লোস ব্রাথওয়েট, চ্যাডউইক ওয়াল্টন, শিহান জয়সুরিয়া (শ্রীলঙ্কা) ও জফরা আর্চার (ইংল্যান্ড)।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।