ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কাভানির সঙ্গে খেলবেন না নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
কাভানির সঙ্গে খেলবেন না নেইমার! কাভানির সঙ্গে খেলবেন না নেইমার!-ছবি:সংগৃহীত

মেসির ছায়ায় আর খেলবেন না বলেই বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে পাড়ি দিয়েছেন নেইমার। তবে এখানে এসেও কাভানির পেছনে থাকতে হচ্ছে ব্রাজিলিয়ান তারকাকে। এটা মেনে নিতে পারছেন না তিনি। এই দু’জনকে নিয়ে পিএসজিতে যে বিতর্কের আগুন লেগেছে, তার উত্তাপ ক্রমে বাড়ছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, নেইমার নাকি ক্লাবের কাছে দাবি জানিয়েছেন, কাভানিকে বিক্রি করে দিতে হবে। উরুগুয়ের ফুটবলারের সঙ্গে খেলা তার পক্ষে অসম্ভব হয়ে পড়ছে।

তবে এমন খবর উড়িয়ে দিলেন কাভানি। তিনি জানান, তার আর নেইমারের মধ্যে কোনো সমস্যা নেই, ‘এ সব বানানো কথা। আমি জানি না কেন এ সব বলা হচ্ছে। ফুটবলে এ ধরনের ঘটনা হামেশাই হয়। আমাদের মধ্যে কোনও সমস্যা নেই। সব ঠিক আছে। ’

কাভানি এসব কথা বললেও জল কিন্তু অনেক দূরই গড়িয়েছে। লিঁও বিপক্ষে ম্যাচে পেনাল্টি মারা নিয়ে দুই তারকার মধ্যে ঝামেলা লেগে যায়। নেইমার নিজে এ নিয়ে মুখ খোলেননি। কিন্তু মঙ্গলবার খবর ছড়িয়ে পড়ে যে, ইনস্টাগ্রামে কাভানিকে ‘আনফলো’ করেছেন নেইমার।  

এ ভাবে কাভানিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সরিয়ে দেওয়ার পরে জল্পনা আরও তীব্র হয়েছে যে, নেমারের সঙ্গে উরুগুয়ের তারকার সম্পর্ক মোটেই ঠিক হয়নি। বরং স্প্যানিশ সংবাদমাধ্যমের কথা ঠিক হলে সম্পর্কের আরও অবনতি হয়েছে। নেইমার নাকি পিএসজির মালিক নাসের আল খেলাইফিকে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, কাভানির সঙ্গে একই দলে খেলা তার পক্ষে সম্ভব নয়।  

ব্রাজিলিয়ান মহাতারকার দাবি, কাভানিকে ক্লাব থেকে সরিয়ে দিতে হবে।

ম্যাচের পরে নেইমার-কাভানি ঝামেলা নাকি ড্রেসিংরুম পর্যন্ত গড়ায়। সতীর্থদের হস্তক্ষেপে সেই ঝামেলা থামে। এর পরে কাভানি অন্য দরজা দিয়ে বেরিয়ে যান। দু’জনের মধ্যে এই ঝামেলা নিয়ে টুইটার-ফেসবুকে বিদ্রুপের শিকার হতে হয়েছে নেইমারকে। এখন দেখার বিষয় পিএসজি এই বিতর্ক কী ভাবে সামলায়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।