ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

২০২১ পর্যন্ত রিয়ালে বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
২০২১ পর্যন্ত রিয়ালে বেনজেমা করিম বেনজেমা / ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তিতে সই করতে যাচ্ছেন করিম বেনজেমা। সব ঠিক থাকলে ২০২১ পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন ফ্রেঞ্চ স্ট্রাইকার। যেখানে ২০০৯ সালে লিঁও থেকে এসেছিলেন।

ফ্রেঞ্চ সংবাদমাধ্যমের দাবি, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নতুন চুক্তিপত্রে অফিসিয়ালি সাইন করবেন ২৯ বছর বয়সী বেনজেমা। সাম্প্রতিক সময়ে চতুর্থ খেলোয়াড় হিসেবে রিয়ালে আরও দীর্ঘ ক্যারিয়ারে চোখ রাখছেন তিনি।

ইতোমধ্যেই ইস্কো, মার্সেলো ও দানি কারভাজাল চুক্তি নবায়ন করেছেন। জানা যায়, শিগগিরই তরুণ রাফায়েল ভারান ও মার্কো অ্যাসেনসিও তাদের পথে হাঁটবেন। কোচ জিনেদিন জিদান প্রতিভাবানদের দীর্ঘ সময়ের জন্য ধরে রাখতে চাইছেন।

বেনজেমার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৯ সালে। এখন সপ্তাহে দেড় লাখ পাউন্ড আয় করেন। গত চার বছরে রিয়ালের তিনটি চ্যাম্পিয়নস লিহ জয়ে অবদান রাখায় নতুন চুক্তিতে তা বাড়বে নিশ্চিত। সামার ট্রান্সফার উইন্ডোতে ক্লাব ছাড়ার গুঞ্জনে সাফ জানিয়ে দিয়েছিলেন অন্য কোথাও যাওয়ার ইচ্ছে তার নেই।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর, ২০১৭
আরএমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad