ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

২০১৮ পর্যন্ত মাঠের বাইরে ন্যুয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
২০১৮ পর্যন্ত মাঠের বাইরে ন্যুয়ার ম্যানুয়েল ন্যুয়ার / ছবি: সংগৃহীত

সার্জারির কারণে লম্বা সময় মাঠের বাইরে চলে গেলেন ম্যানুয়েল ন্যুয়ার। ২০১৮ সালের আগে ফেরার সম্ভাবনা নেই। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ‍বায়ার্ন মিউনিখ। অভিজ্ঞ এ গোলরক্ষকের অনুপস্থিতি বায়ার্নের পাশাপাশি জার্মানির জন্যও বড় ধাক্কা।

অনুশীলনে ন্যুয়ারের বাম পায়ে ফ্র্যাকচার হয়েছিল। যা তাকে বেশ ভুগিয়েছে।

অস্ত্রোপচারের বিকল্প ছিল না। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) শল্যবিদের ছুরির নিচে গেছেন বিশ্বকাপ জয়ী এ তারকা খেলোয়াড়। একই পায়ে গত সিজনের চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে আঘাত পেয়েছিলেন। ওই ইনজুরি তাকে মৌসুমের বাকি সময়ের ছিটকে দেয়।

নতুন মৌসুমে মাত্র ৪টি ম্যাচ খেলেছেন ৩১ বছর বয়সী ন্যুয়ার। আগামী বছরের জানুয়ারির আগ পর্যন্ত তার আর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলা হচ্ছে না। বায়ার্ন চেয়ারম্যান কার্ল হেইঞ্জ রুমেনিগে বলেন, ‘এটা ভয়ঙ্কর দুঃসংবাদ যে ম্যানুয়েল ন্যুয়ার আবারো ইনজুরিতে ভুগছে। অপারেশন ভালোভাবে সম্পন্ন হয়েছে এবং এটাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। ’

‘আমরা এখন আমাদের অধিনায়ককে ছাড়া সবাই একত্রিত হয়ে সামনে তাকাচ্ছি। জানুয়ারিতে ম্যানুয়েল (ন্যুয়ার) তার পুরনো শক্তি নিয়ে খেলায় ফিরবে। ’-যোগ করেন রুমেনিগে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।