ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তারপরও নতুন খেলোয়াড় কিনবে না বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
তারপরও নতুন খেলোয়াড় কিনবে না বার্সা ছবি: সংগৃহীত

লা লিগায় গেটাফের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে মারাত্মক চোট পান বার্সেলোনার নতুন রিক্রুট উসমান ডেম্বেলে। চিকিৎসকদের ধারণা, আগামী চার মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে। উন্নত চিকাৎসা আর অস্ত্রোপচারের জন্য ডেম্বেলেকে ফিনল্যান্ডে পাঠানো হয়েছে।

লম্বা সময়ের জন্য ডেম্বেলে দল থেকে ছিটকে গেলেও জানুয়ারির দল বদলে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছা নেই বলে জানিয়েছেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ।

মাত্র তিনটি ম্যাচ খেলার পরেই চোট সমস্যায় ছিটকে যান বরুসিয়া ডর্টমুন্ড থেকে আসা ডেম্বেলে।

বিশেষজ্ঞদের একাংশের ধারণা, হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েই তিনি বার্সায় এসেছিলেন। এখন ফ্রেঞ্চ ফরোয়ার্ডের অনুপস্থিতিতে বিকল্প খুঁজতে হচ্ছে কোচ আর্নেস্টো ভালভার্ডেকে।

এদিকে, আগামী জানুয়ারিতে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছা দলের নেই বলে জানান বার্তোমেউ, ‘শীতকালীন দল বদলে খেলোয়াড় কেনার কোনো পরিকল্পনা নেই। ডেম্বেলে ফিরবে এবং আমি তার সঙ্গে কথা বলেছি। সে জানে যে সবকিছু ঠিক হয়ে যাবে। বুধবার বা বৃহস্পতিবারের মধ্যে সে বার্সায় ফিরবে। ’

ক্লাবের পক্ষ থেকেও জানানো হয়েছে, ফরাসি এই ফরোয়ার্ডের মাঠে ফিরতে সাড়ে তিন থেকে চার মাস সময় লাগতে পারে। গত মাসের শুরুতে নেইমার রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে চলে যাওয়ার পর তার শূন্যতা পূরণে সাড়ে ১০ কোটি ইউরোয় ডেম্বেলেকে আনে বার্সা। এর পাশাপাশি ফিলিপে কৌতিনিয়োকে কেনার চেষ্টা করে মেসিদের দলটি। তবে ব্রাজিলের এই মিডফিল্ডারকে তার ক্লাব লিভারপুল শেষ পর্যন্ত ছাড়েনি। কাতালান ক্লাবটি পিএসজি থেকে ডি মারিয়াকে আনার চেষ্টা করেছিল বলেও সংবাদমাধ্যমে খবর আসে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad