ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আকিবকে বিজয়ী ঘোষণা করলো ঢাকা ডাইনামাইটস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
আকিবকে বিজয়ী ঘোষণা করলো ঢাকা ডাইনামাইটস ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটস তাদের জার্সি ডিজাইন প্রতিযোগিতা ‘ডিজাইন অ্যান্ড উইন’ এর বিজয়ীর নাম ঘোষণা করেছে।

বিপিএলের পঞ্চম আসর বিভাগীয় শহর সিলেটে ২ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা থাকলেও তা একদিন পেছানো হয়। আগামী ৩ নভেম্বর সেখানে শুরু হবে ক্রিকেটের এ জমজমাট সংস্করণের লড়াই।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক সিলেট সিক্সার্সের বিপক্ষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটসের উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে গড়াবে সাত দলের ‘বিপিএল-২০১৭’।

শুরু হতে যাওয়া ক্রিকেটের জমজমাট আসরকে সামনে রেখে ভক্তদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করে ডাইনামাইটস।

গত জুলাইয়ের শেষ নাগাদ ঢাকা ডাইনামইটসের ওয়েবসাইটে অংশগ্রহণকারীদের করা জার্সির ডিজাইন জমা দেওয়ার জন্য বলা হয়। সারা বিশ্ব থেকে দলটির ভক্তদের জমা দেওয়া পাঁচ’শরও বেশি ডিজাইনের মধ্য থেকে সৌরভ আকিবের করা জার্সিটি সেরা জার্সি নির্বাচিত হয়। সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত ঢাকা ডাইনামাইটসের প্রধান কার্যালয়ে প্রতিযোগিতার পুরস্কার হিসেবে বিজয়ীর হাতে ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট তুলে দেওয়া হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার এবং ডাইনামাইটস অধিনায়ক সাকিব আল হাসান। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সকল ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঢাকা ডাইনামাইটসের সিইও ওবেদ নিজাম।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।