ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে আইডল তালিকাতেই রাখেননি এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
মেসিকে আইডল তালিকাতেই রাখেননি এমবাপ্পে ছবি: সংগৃহীত

ফ্রান্সের বিস্ময়বালক তিনজন ফুটবল আইডলের নাম প্রকাশ করেছেন। কিন্তু তার মধ্যে নেই বার্সেলোনার আর্জেন্টাইন আইকন লিওনেল মেসি। দলবদলের বাজারে আলোচিত নাম উদীয়মান এমবাপ্পে এখন পিএসজির আক্রমণভাগে নেইমারের সঙ্গী।

বেড়ে ওঠার সময় নাকি বেডরুমে ক্রিস্টিয়ানো রোনালদোর পোস্টার টাঙিয়ে রাখেন ১৮ বছর বয়সী এমবাপ্পে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ফুটবল আইডলদের নাম জিজ্ঞেস করা হয়।

কিন্তু তর্কসাপেক্ষে নিজের প্রজন্মের সেরা মেসির নাম মুখে আনেননি প্রতিভাবান এ ফরোয়ার্ড।

রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার রোনালদো, বর্তমান ক্লাব সতীর্থ ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার ও চেলসির বেলজিয়ান আইকন ইডেন হ্যাজার্ডকে নিজের আইডল হিসেবে অভিহিত করেছেন এমবাপ্পে।

সামার ট্রান্সফার উইন্ডোতে মোনাকে ছেড়ে এমবাপ্পের স্বদেশী কিংবদন্তি জিনেদিন জিদানের রিয়ালে পাড়ি জমানোর জোরালো সম্ভাবনা জেগেছিল। শৈশবের আইডল রোনালদোর পাশে খেলতে পারতেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বার্সেলোনা থেকে নেইমারের পর প্রতিভাধর এমবাপ্পেকেও ভাগিয়ে আনে ফ্রেঞ্চ জায়ান্টরা। এখন তো বিশ্বের অন্যতম সেরা আক্রমণভাগ পিএসজির দখলে। নেইমার-এমবাপ্পের সঙ্গে আছেন উরুগুইয়ান তারকা এডিনসন কাভানি।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad