ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মিডিয়া কাপ ফুটবলে সুশৃঙ্খল দল বাংলানিউজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
মিডিয়া কাপ ফুটবলে সুশৃঙ্খল দল বাংলানিউজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে সুশৃঙ্খল দল হিসেবে ফেয়ার প্লে ট্রফি পেয়েছে বাংলানিউজ।

টুর্নামেন্ট শেষে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) শহীদ এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বাংলানিউজ দলের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়।

টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয়া বাংলানিউজ দল পুরো আয়োজনে সুশৃঙ্খলভাবেই শেষ করেছে।

একইসাথে নির্দিষ্ট সময়ে মাঠে উপস্থিত হওয়া, সময় মেনে খেলা, রেফারির সিদ্ধান্ত মেনে নেয়া, খেলার মধ্যে কম ফাউল করা এবং তুলনামূলক ভালো খেলায় বাংলানিউজকে ফেয়ার প্লে ট্রফি দেয়া হয়েছে বলে জানানো হয়। .বাংলানিউজের পক্ষে ট্রফি গ্রহণ করেন চিফ অব করেসপন্ডেন্ট ও দলের গোলরক্ষক সেরাজুল ইসলাম সিরাজ, ডেপুটি চিফ অব করেসপন্ডেন্ট ও দলের কোচ মফিজুল ইসলাম সাদিক, সিনিয়র করেসপন্ডেন্ট শাহজাহান মোল্লা, মাহফুজুর রহমানসহ খেলোয়াড়বৃন্দ।

এদিকে, মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে-২০১৭ এর ফাইনালে মুখোমুখি হয় বাংলাভিশন এবং জিটিভি ফুটবল দল। এতে জিটিভিকে দুই গোলে পরাজিত করে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গতবারের চ্যাম্পিয়ন দল বাংলাভিশন। ফাইনালে বাংলাভিশনের পক্ষে গোল দুটি করেছেন মিজানুর রহমান সবুজ। তিনি ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়েছেন। এছাড়া এ বছর ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন রেডিও টুডের স্ট্রাইকার আব্দুল্লাহ শাফী।
 
টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন, রানারআপ এবং ফেয়ার প্লে ট্রফি প্রদান করেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নান এম.পি।

এসময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, ক্রীড়া সম্পাদক মো: মজিবুর রহমান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্কের (মিনিস্টার ফ্রিজ)-এর ঊর্ধ্বতন কর্মকর্তা ডা. উজ্জ্বল কুমার রায় প্রমূখ।

..টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও নগদ ৪০ হাজার টাকা এবং রানারআপ দলকে ট্রফি এবং নগদ ২০ হাজার টাকা এবং পরাজিত দুই সেমিফাইনালিস্ট দলকে ৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া সুশৃঙ্খল দলকে ফেয়ার প্লে ট্রফি প্রদাণ করা হয়।
 
৪০টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেলের অংশগ্রহণে গত ১২ সেপ্টেম্বর থেকে টুর্নামেন্টের শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসআইজে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।