ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

৩ নভেম্বর থেকে বিপিএল, চূড়ান্ত সূচি প্রকাশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
৩ নভেম্বর থেকে বিপিএল, চূড়ান্ত সূচি প্রকাশ বিপিএলের লোগো

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর বিভাগীয় শহর সিলেটে ২ নভেম্বর থেকে শুরু হওয়ার থাকলেও তা একদিন পেছানো হয়েছে। আগামী ৩ নভেম্বর সেখানে শুরু হবে ক্রিকেটের এ জমজমাট সংস্করণের লড়াই।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক সিলেট সিক্সার্সের সঙ্গে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে গড়াবে সাত দলের ‘বিপিএল-২০১৭’।
 
সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিপিএলের এবারের আসরের চূড়ান্ত সূচি প্রকাশ করা হয়।  
বিপিএলের সূচিদেশের ঘরোয়া ক্রিকেটের সবচাইতে জাঁকজমকপূর্ণ লড়াই এবারই প্রথম শুরু হচ্ছে সিলেটে। সিলেটের পাশাপাশি ম্যাচ হবে ঢাকা ও চট্টগ্রামে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১২ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।  
 
বিপিএলের এবারের আসরকে সামনে রেখে ফ্র্যাঞ্চাইজিগুলো এরই মধ্যে দল গঠনের কাজ শেষ করেছে। গত ১৫ সেপ্টেম্বর প্লেয়ার্স ড্রাফটের মধ্য দিয়ে পছন্দের ক্রিকেটারদের দলে ভিড়িয়ে নেয় তারা। সব আয়োজন সমাপ্তির পর এবার প্রকাশ হলো চূড়ান্ত সূচি।
 
গত ৩১ অক্টোবর মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের। কিন্তু দেশের অনেক অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তা করার জন্য অর্থ বাঁচাতে সে আয়োজন বাতিল করা হয়।
 
বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
এইচএল/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।