ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

খেলা

অক্টোবরে উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
অক্টোবরে উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা অক্টোবরে উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা

মার্সেল এর ব্যানারে এবার তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা। অক্টোবরে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হবে ‘তৃতীয় মার্সেল কাপ উন্মুক্ত শারীরগঠন প্রতিযোগিতা-২০১৭’।

প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত থাকবে। দেশের নানান প্রান্তের যেকোনো ক্লাব, জিম, সংস্থা কিংবা ফিটনেস সেন্টার চাইলে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

৬টি ওজন শ্রেণির প্রত্যেক ক্যাটাগরিতে ক্যাশ অ্যাওয়ার্ড থাকবে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এর আগে মার্সেল কাপ শরীরগঠন প্রতিযোগিতার দুইটি আসর হয়েছে। তৃতীয়বারের মতো আগামী মাসে হবে এই প্রতিযোগিতা। ইতোমধ্যে আমাদের মধ্যে ফলপ্রসু আলোচনা হয়েছে। শিগগিরই আমরা দেশের বিভিন্ন প্রান্তের জিম, ফিটনেস সেন্টার ও ক্লাবগুলোকে আমন্ত্রণপত্র পাঠাব। বডি বিল্ডিংয়ের উন্নয়নে নানাভাবে ভূমিকা রাখছে পৃষ্ঠপোষক এই গ্রুপটি। ’

এ বিষয়ে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সঙ্গে বরাবরই আমরা ওয়ালটন গ্রুপ সম্পৃক্ত হচ্ছি। আমরা ওয়ালটন গ্রুপ বিশ্বাস করি সুস্থ দেহে সুস্থ মন থাকে। আর শরীর সুস্থ রাখতে শরীরগঠনের ভূমিকা অনেক। তাছাড়া মাদকমুক্ত সমাজ গঠনে শরীরগঠনের ভূমিকা অনস্বীকার্য। বাংলাদেশের তরুণ সমাজকে শরীরগঠনে উৎসাহিত করার মাধ্যমে তাদেরকে মাদক ও অন্যান্য খারাপ প্রবৃত্তি থেকে দূরে সরিয়ে আনা সম্ভব। ’

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।