ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

হাবিপ্রবিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
হাবিপ্রবিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হাবিপ্রবিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেিন্টের উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

হাবিপ্রবি’র শাখা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে হাবিপ্ররি’র ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ডা. এস এম হারুন-উর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী মারুফ হাসানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পোস্ট গ্র্যাজুয়েট অনুষদের ডিন প্রফেসর মো. মিজানুর রহমান, ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, আইআরটি’র পরিচালক প্রফেসর ড. বিধানচন্দ্র হালদার, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, প্রক্টর ড. মো. খালেদ হোসেন প্রম‍ুখ।

হাবিপ্রবি’র ভাইস-চ্যান্সেলর আবুল কাসেম বলেন, পড়াশুনার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলা ও শরীরচর্চা করতে হবে। খেলাধুলার মাধ্যমে শরীর ও  মন ভালো থাকে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করায় আমি বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখাকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, সহ শিক্ষা কার্যক্রমকে আমি সবসময়ই গুরুত্ব দেই। এ বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রমকে আরো এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করছি।

ফুটবল টুর্নামেন্টে মোট ১২ টি দল অংশ নিয়েছে। টুর্নামেন্টের প্রথমদিন দু’টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ ও ফিসারিজ অনুষদের মধ্যে অপর খেলা বিজনেস স্টাডিজ ও বিজ্ঞান অনুষদের মধ্যে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।