ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ছেলেরা যোগ্য জবাব দিয়েছে: ওয়েঙ্গার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
ছেলেরা যোগ্য জবাব দিয়েছে: ওয়েঙ্গার ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে মাঠে নেমেছিল চেলসি ও আর্সেনাল। নির্ধারিত সময় শেষে উত্তপ্ত হয়ে ওঠে দুই দল। গোলশূন্য ড্রয়ে  স্ট্যামফোর্ড ব্রিজের ম্যাচটি শেষ হয়। ১০ জনের দলে পরিণত হওয়া ব্লুজদের ডেভিড লুইজ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে লুইজকে লাল কার্ড দেখান রেফারি। আর তাতেই মূলত পরিবেশ গরম হয়ে ওঠে।

এদিকে চেলসির বিপক্ষে অবশ্য ড্র করেও হতাশ নন আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার। লিভারপুলের বিপক্ষে ০-৪ গোলে বিধ্বস্ত হওয়ার পরে সামালোচিত হয়েছিলেন তিনি। কিন্তু এবার স্ট্যামফোর্ড ব্রিজে টানা আঠারো ম্যাচে অপরাজিত থাকার পর মুখ খুললেন ওয়েঙ্গার। তিনি বলেন, ‘অসাধারণ পারফরম্যান্স। ফুটবলাররা প্রত্যেকেই নিজেদের উজাড় করে দিয়েছে। লিভারপুল ম্যাচে বিপর্যয়ের পরে আমাদের প্রচুর সমালোচনা করা হয়েছিল। ছেলেরা তারই যোগ্য জবাব দিল। এই ম্যাচটা আমরা জিততেও পারতাম। ’

এদিন অাবার লিভারপুলের বিপক্ষে হারের ব্যাখ্যাও দিলেন ওয়েঙ্গার, ‘দল বদলের প্রভাব পড়েছিল লিভারপুল ম্যাচে। সেই কারণেই আমরা হেরেছিলাম। তবে এখন যেভাবে ছেলেরা ঘুরে দাঁড়িয়েছে, তাতে ম্যানেজার হিসেবে আমি গর্বিত। ’

প্রিমিয়ার লিগে চেলসির পরের ম্যাচ স্টোক সিটির বিপক্ষে ২৩ সেপ্টেম্বর। আর্সেনাল খেলবে ওয়েস্ট ব্রমউইচের বিপক্ষে ২৫ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।