ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোবাশ্বেরের আইনি নোটিশ পায়নি বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
মোবাশ্বেরের আইনি নোটিশ পায়নি বিসিবি .

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাধারণ সভা ও বিশেষ সভাসহ বোর্ডের সব কার্যক্রম বন্ধের জন্য বিসিবি, বিসিবি সভাপতিসহ সাত ব্যক্তি ও প্রতিষ্ঠানের বরাবর স্থপতি মোবাশ্বের হোসেন যে আইনি চিঠি পাঠিয়েছেন, তা বিসিবি এখনও হাতে   পায়নি বলে জানিয়েছেন সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিসিবি’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন নিজেই সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আইনি নোটিশটি আমরাও এখনও হাতে পাইনি’

গত ২৬ জুলাই বিসিবির গঠনতন্ত্র সংক্রান্ত এক মামলায় আপিল বিভাগের দেয়া রায় নিজেদের পক্ষে দাবি করে আগামী ২ অক্টোবর বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সভার তারিখ ঘোষণা করেছে বোর্ডের বর্তমান পরিচালনা পর্ষদ।

কিন্তু মামলার বাদী মোবাশ্বের হোসেনের দাবী, রায় অনুযায়ী বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান পরিচালনা পর্যদের কোন বৈধতা নেই।

বিসিবি ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ছাড়াও মোবাশ্বের হোসেন আইনি নোটিশ পাঠিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ক্রীড়া পরিষদ চেয়ারম্যান ও সচিব বরাবর।

গত শনিবার (১৬ সেপ্টেম্বর) পাঠানো এই আইনি নোটিশে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে বিসিবিকে বার্ষিক ও বিশেষ সভা আয়োজনের যাবতীয় কার্যক্রম বন্ধ করতে বলা হয়েছে। একই সঙ্গে বর্তমান সভাপতি ও পরিচালনা পর্ষদকে তাদের দায়িত্বপালন থেকে বিরত থাকতে বলা হয়েছে।

আইনি নোটিশ পাওয়ার পর কী ব্যবস্থা নেয়া হলো সেটি আগামী তিন দিনের মধ্যে না জানালে আইনি ব্যবস্থা নেয়ার কথাও মোবাশ্বের তার নোটিশে উল্লেখ করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।