ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পারফরম্যান্স করেই জয়ে ফিরলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
পারফরম্যান্স করেই জয়ে ফিরলো রিয়াল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে লা লিগায় জয় দিয়ে শুরু করলেও পর পর দুই ম্যাচে ড্রয়ের মুখ দেখতে হয়েছিলো রিয়াল মাদ্রিদকে। তবে চতুর্থ ম্যাচে দারুণ পারফরম্যান্স করেই জয়ে ফিরলো জিনেদিন জিদান। রিয়াল সোসিয়েদাদকে ৩-১ গোলে হারালো রিয়াল। দলের হয়ে একটি করে গোল করেন গ্যারেথ বেল ও বোরহা মায়োরাল। অন্য গোলটি আসে আত্মঘাতি থেকে।

রোববার রাতে লিগের ম্যাচে আনোয়েতায় আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে ম্যাচে দারুণ আধিপত্য দেখিয়ে জয় তুলে নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

পাঁচ ম্যাচ নিষেধাজ্ঞার কারণে দলে নেই সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ইনজুরির কারণে ছিলেন না করিম বেনজেমা। তবে বেনজেমার জায়গায় নামা মায়োরাল দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন।

এদিন ১৯ মিনিটে মায়োরাল গোলের সূচনা করেন। আর দ্বিতীয়ার্ধে বেল আরও একটি গোল করেন। মাঝে সোসিয়েদাদের কেভিন রদ্রিগুয়েজ ২৮ মিনিটে দলের হয়ে একটি গোল দিলেও ছয় মিনিট পরে আত্মঘাতি গোল করে বসেন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

দুই জয় ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে রিয়াল মাদ্রিদ।

আগের দিন গেটাফেকে ২-১ গোলে হারানো বার্সেলোনা ১২ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া। প্রথম হারের স্বাদ পাওয়া সোসিয়েদাদের পয়েন্ট ৯।

রিয়ালের সমান ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।