ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

শততম ম্যাচে দিবালার দুর্দান্ত হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
শততম ম্যাচে দিবালার দুর্দান্ত হ্যাটট্রিক ছবি: সংগৃহীত

অসাধারণ হ্যাটট্রিকে জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচটি স্মরণীয় করে রাখলেন পাওলো দিবালা। আর্জেন্টাইন তারকার দুর্দান্ত পারফরম্যান্সে সাসুলোর মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফেরে জুভিরা। চার ম্যাচেই পূর্ণ পয়েন্টে লিগ টেবিলের শীর্ষে ফিরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

মাইলফলকের ম্যাচে পুরো আলোটা নিজের করে নেন দিবালা। ১৬ মিনিটের মাথায় গোলের ‘হাফসেঞ্চুরি’ আদায় করে নেন।

প্রথমার্ধের চার মিনিট বাদে আবারো সতীর্থদের উদযাপনের মধ্যমণি বনে যান নাম্বার টেন। দু’মিনিট পর একটি গোল পরিশোধ করে স্বাগতিকরা।

ম্যাচটি যে দিবালাময় ছিল তার পূর্ণ রূপ পায় ৬৩ মিনিটে। চমৎকার ফ্রি-কিকে হ্যাটট্রিক উদযাপনে মাতেন ২৩ বছর বয়সী এ ফরোয়ার্ড। জুভেন্টাসে তৃতীয় মৌসুমে এসে তিন অঙ্কের ম্যাচ সংখ্যায় গোলসংখ্যা গিয়ে ঠেকল ৫২-তে (লিগে ৬৯ ম্যাচে ৩৮)।

চার ম্যাচ শেষে শতভাগ জয়ে সমান ১২ পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে ইন্টার মিলান। আগামী বুধবার (২০ সেপ্টেম্বর) পরবর্তী ম্যাচে ফিওরেন্তিনাকে আতিথ্য দেবে জুভেন্টাস। তুরিনে খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায়।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।