ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ দিন রোমাঞ্চের অপেক্ষায় রাজশাহী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
শেষ দিন রোমাঞ্চের অপেক্ষায় রাজশাহী ছবি: সংগৃহীত

রাজশাহী আর সিলেট বিভাগের মধ্যকার জাতীয় লিগের টায়ার টু’র ম্যাচটি শেষ দিনের রোমাঞ্চের অপেক্ষায়। তৃতীয় দিন আলোক স্বল্পতায় আগেই খেলা শেষ হয়। ২১২ রানের টার্গেটে ২ উইকেট হারিয়ে ৮৬ রান তুলেছে রাজশাহী। জয় থেকে ১২৫ রান দূরে জুনায়েদ সিদ্দিকী, ফরহাদ রেজা, সাকলাইন সজীবদের দলটি।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আগে ব্যাট করে সিলেট বিভাগ ১২৮ রান তুলে অলআউট হয়। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন দলপতি ও ওপেনার ইমতিয়াজ হোসাইন।

অলোক কাপালি ১৫ রান করলেও রাজিন সালেহ ০ রানে বিদায় নেন। রাজশাহীর ফরহাদ রেজা আর সাকলাইন সজীব তিনটি করে উইকেট দখল করেন।

নিজেদের প্রথম ইনিংসে রাজশাহী ব্যাটিংয়ে নেমে মাত্র ৭৯ রানেই গুটিয়ে যায়। সর্বোচ্চ ২২ রানে ফেরেন জুনায়েদ সিদ্দিকী। ১৯ রান করেন দলপতি জহুরুল ইসলাম। আর ১৫ রান করেন ওপেনার মাইশুকুর। আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। সিলেটের সায়েম আলম একাই ৬টি উইকেট দখল করেন। তিনটি উইকেট পান আবুল হাসান।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে আবারো ব্যাটিং ধ্বস নামে সিলেটের ব্যাটিং লাইনআপে। সর্বোচ্চ ৩৯ রান করেন রাজিন সালেহ। আর কাপালির ব্যাট থেকে আসে ৫ রান। ৩০ রান করেন শাহানুর রহমান। আবুল হাসান ২৫ এবং এনামুল হক জুনিয়র ২৫ রান না করলে দেড়শো রান ছোঁয়া হতো না সিলেটের। রাজশাহীর রাজশাহীর ফরহাদ রেজা আর সাকলাইন সজীব আবারো তিনটি করে উইকেট দখল করেন।

২১২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে তৃতীয় দিন শেষে দুই উইকেট হারিয়ে ৮৬ রান তুলেছে। ওপেনার মিজানুর রহমান ১০ আর দলপতি জহুরুল ইসলাম ৩৫ রানে বিদায় নেন। জুনায়েদ সিদ্দিকী ২৮ আর ফরহাদ হোসেন ১০ রানে অপরাজিত। শেষ দিনের খেলায় জয়ের জন্য রাজশাহীর আরও দরকার ১২৫ রান, হাতে আছে ৮ উইকেট।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।