ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বিডিনিউজকে হারিয়ে কোয়ার্টারে বাংলানিউজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বিডিনিউজকে হারিয়ে কোয়ার্টারে বাংলানিউজ বিডি নিউজকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বাংলানিউজ

বিডিনিউজকে ৪-২ গোলে হারিয়ে মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। দলের জয়ে জোড়া গোল করেন সাঈদ শিপন। আর একটি করে গোল আসে সালাউদ্দিন ও শাহজাহান মোল্লার পা থেকে।

বিডি নিউজকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বাংলানিউজশহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শেষ ষোলোর ম্যাচে রোববার বেলা ১১টা ১০মিনিটে মুখোমুখি হয় বাংলানিউজ ও বিডিনিউজ। তবে পুরো ম্যাচে দারুণ আধিপত্য বিস্তার করে জয় তুলে নেয় বাংলানিউজ।

এদিন ম্যাচের প্রথমার্ধে এক গোলে এগিয়ে ছিলো বাংলানিউজ। গোলটি করেন শিপন। তবে দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক খেলে তিন গোল করে বাংলানিউজ। এ সময় সাঈদ শিপন নিজের জোড়া গোল পূর্ণ করেন। সালাউদ্দিন ও শাহজাহান মোল্লা একটি করে গোল করেন।

বিডি নিউজকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বাংলানিউজজোড়া গোল করা শিপন ম্যাচ সেরা নির্বাচিত হন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ব্যবস্থাপনায় এবং মিনিস্টার ফ্রিজের পৃষ্ঠপোষকতায় এবারের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ’গড়বো বাংলাদেশ’।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।