ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রংপুরকে জবাব দিচ্ছে মাশরাফিদের খুলনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
রংপুরকে জবাব দিচ্ছে মাশরাফিদের খুলনা ছবি: সংগৃহীত

১৯তম জাতীয় ক্রিকেট লিগের টায়ার ওয়ানের ম্যাচে রংপুর বিভাগের ৪৭১ রানের জবাবে দারুণ খেলছে রাজ্জাক-মাশরাফি-বিজয়দের খুলনা বিভাগ। তবে, নাঈম-নাসির-ধীমানদের রংপুরের থেকে দ্বিতীয় দিন শেষে ২৮৬ রানে পিছিয়ে খুলনা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আগে ব্যাট করে রংপুর সবকটি উইকেট হারিয়ে ৪৭১ রানের সংগ্রহ পায়। ওপেনার সায়মন আহমেদ ৫০, দলপতি নাঈম ইসলাম ১৩৫, ধীমান ঘোষ ১০৫, সোহরাওয়ার্দি শুভ ৮৯, আরিফুল হক ৩০ আর নূর আলম সাদ্দাম ৩১ রান করেন।

দীর্ঘ তিন বছর পর সাদা পোশাকে ফিরে মাশরাফি নেন একটি উইকেট। আলামিন হোসেন চারটি উইকেট দখল করেন। তিনটি উইকেট পান আবদুর রাজ্জাক। আফিফ হোসেন ধ্রুব আর তুষার ইমরান একটি করে উইকেট শিকার করেন।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট হাতে খুলনার ওপেন করতে নামেন এনামুল হক বিজয় এবং রবিউল ইসলাম রবি। দিন শেষে ৫৭ ওভার ব্যাট করে খুলনা কোনো উইকেট না হারিয়ে তোলে ১৮৫ রান। প্রথম শ্রেণির ক্যারিয়ারে ১২তম শতক তুলে নেওয়া বিজয় ১০৫ রানে অপরাজিত থাকেন। রবিউল ইসলাম রবি ৬৭ রানে অপরাজিত থাকেন।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।