ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘Mahi is a GOAT’ মন্তব্য মালিকের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
‘Mahi is a GOAT’ মন্তব্য মালিকের ছবি: সংগৃহীত

ভারত আর পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে বিভিন্ন সময়ে একে অপরের বিরুদ্ধে মন্তব্য করা নিয়ে বহু বিতর্ক হয়েছে। মাঠ এবং মাঠের বাইরে ভারত-পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে কথার লড়াই চলতেই থাকে। দুই দলের খেলোয়াড় আর সমর্থকদের কথার লড়াই আর মজার খুনসুটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই ঝড় তোলে।

এবার ‘Mahi is a GOAT’ এমন মন্তব্য করেছেন পাকিস্তানের সেরা অলরাউন্ডার শোয়েব মালিক। আর এই মন্তব্য নিয়ে কিছু বুঝে ওঠার আগেই শুরু হয় হাঙ্গামা।

GOAT মানে 'ছাগল' বোঝাতে চেয়েছেন পাকিস্তানের সাবেক দলপতি শোয়েব মালিক? আরে না? শোয়েব মালিক ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বলেছেন, 'Greatest of All Time (GOAT)' অর্থাৎ সর্বকালের সেরা।

শুনতে অন্যরকম লাগলেও ধোনির প্রশংসাই করেছেন শোয়েব। টুইটারে ধোনি প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে Legend GOAT বলে মন্তব্য করেছেন তিনি। ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক মোটেই বাজেভাবে ধোনিকে উপস্থাপন করেননি।

টুইটারে স্বঘোষিত ভারতের জামাই খ্যাত শোয়েব মালিককে ভারতীয় ক্রিকেট ফ্যানদের তরফে প্রশ্ন করা হয়েছিল, ধোনি সম্পর্কে তার ভাবনা কি? উত্তরে মালিক লেখেন, ‘Legend GOAT’৷ ভারতের দু-দু’টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক ধোনিকে সর্বকালের সেরা বোঝাতে গিয়ে এই মন্তব্য করেন মালিক৷ Mahi is a GOAT বলতে শোয়েব মালিক বুঝিয়েছেন Greatest of the ALL Time.

শোয়েব মালিকের এই মন্তব্যের কারণে তাকে অভিনন্দন জানিয়েছেন ভারত ও পাকিস্তানি ক্রিকেট সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।