ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হিগুয়েনকে ছাড়াই আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
হিগুয়েনকে ছাড়াই আর্জেন্টিনার দল ঘোষণা ছবি: সংগৃহীত

ক্লাব ফুটবলে জুভেন্টাসের জার্সিতে নতুন মৌসুম দুর্দান্তভাবে শুরু করলেও জাতীয় দলে আরেকবার উপেক্ষিত থাকতে হলো আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েনকে। সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা, মাউরো ইকার্দি ও লিওনেল মেসিকে নিয়ে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

হিগুয়েনকে বাদ রেখে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার জন্য মহাগুরুত্বপূর্ণ দুই ম্যাচের দল ঘোষণা করেছেন কোচ জর্জ সাম্পাওলি। পেরু ও ইকুয়েডরের বিপক্ষে ঘোষিত দলে আক্রমণভাগে জায়াগা পাননি তিনি।

রাশিয়া বিশ্বকাপে অংশ নিতে এখনো শঙ্কা কাটেনি মেসি বাহিনীর। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে আগের দুই ম্যাচে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে ড্র করেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। পঞ্চম স্থানে থাকা আর্জেন্টিনার শেষ দুই ম্যাচের দলেও ছিলেন না হিগুয়েন।

আগামী ৫ অক্টোবর নিজেদের মাঠ বুয়েনস আইরেসে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। ১০ অক্টোবর খেলবে ইকুয়েডরের মাঠ কুইটোতে।

এই অঞ্চল থেকে প্রথম চারটি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলবে। পঞ্চম স্থানের দলটিকে বিশ্বকাপের টিকেট পেতে খেলতে হবে ওশিয়ানিয়া অঞ্চলের শীর্ষ দল নিউজিল্যান্ডের বিপক্ষে।

আর্জেন্টিনা দল:
গোলরক্ষক: নাহুয়েল গুসমান, সার্জিও রোমেরো, আগুস্তিন মার্চেসিন।

ডিফেন্ডার: ফেদেরিকো ফাসিও, গাব্রিয়েল মের্কাদো, হাভিয়ের মাসচেরানো, নিকোলাস ওতামেন্দি, এমানুয়েল মামানা, হেরমান পেস্সেইয়া।

মিডফিল্ডার: এভার বানেগা, লু্কাস বিগলিয়া, ডি মারিয়া, লিয়েন্দ্রো পারেদেস, মার্কোস আকুনিয়া, এদুয়ার্দো সালভিও, এমিলিয়ানো রিগোনি, আলেহান্দ্রো গোমেস।

ফরোয়ার্ড: সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা, মাউরো ইকার্দি ও লিওনেল মেসি।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।